আশুলিয়ার-নবীনগর-চন্দ্রা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

road_accident-_-_-_মঙ্গলবার সকাল ৮টার দিকে আশুলিয়ার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল দিনাজপুর সদর থানার কালিয়াকৈর দশ মাইল এলাকার হাসেমের ছেলে। তিনি ডিইপিজেডের লিলিন ফ্যাশনের পোশাক শ্রমিক (আয়রন ম্যান) ছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, তৌহিদুল ও তার স্ত্রী সকালে অফিসে যাওয়ার জন্য নবীনগর চন্দ্রা মহাসড়ক পার হচ্ছিলেন। এতে ঘটনাস্থলে তৌহিদুলের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নবীনগর থেকে ছেড়ে আসা গাজীপুরগামী মিনিবাস দ্রুত গতির বাসটি থানার এলাকায় পৌঁছলে অপর একটি বাসকে ওভারটেকিংয়ের চেষ্টা করে। এসময় বাসটি সড়কে পড়ে যায়। এসময় বাসে থাকা অন্তত ১০ যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে।

সাভার হাইওয়ে থানার ওসি জাহিদুল ইসলাম জানায়, খবর পেয়ে দেড় ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিস ও রেকারের সাহায্যে দুর্ঘটনাকবলিত বাস ও নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার আশুলিয়ার থানা একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here