নিজস্ব প্রতিবেদক ::

পেশাগত দায়িত্ব পালনকালে গুলি করে আল জাজিরার খ্যাতিমান সাংবাদিক শিরিন আবু আকলিহ এর হত্যাকাণ্ড ইসরাইলের বর্বরতার নিকৃষ্ট দৃষ্টান্ত বলে মন্তব্য করে জাতীয় নারী আন্দোলনের সভাপতি সভাপতি মিতা রহমান, সহ-সভাপতি জীবন নাহার, সাধারণ সম্পাদক নাজমা আক্তার, যুগ্ম সম্পাদক আনোয়ারা বেগম ও সাংগঠনিক সম্পাদক কাকলি রহমান বলেছেন, ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরে ইসরায়েলি বাহিনী কর্তৃক আল জাজিরা’র সাংবাদিক শিরিন আবু আকলেহকে গুলি করে নৃশংসভাবে হত্যা করার ঘটনা শুধু অমানবিকই নয়, এটি কাপুরোষোচিত।

শনিবার (১৪মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

তারা বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে ঠান্ডা মাথায় এই হত্যাকাণ্ড ইসরাইলের নিষ্ঠুর বর্বরতারই এক নজির। ইসরাইল দশকের পর দশক ধরে স্বাধীনতাকামী ফিলিস্তিনের বিরুদ্ধে যে হত্যাযজ্ঞ চালিয়ে আসছে এই হত্যাকাণ্ড তা থেকে বিচ্ছিন্ন কোনও বিষয় নয়।

সংবাদ সংগ্রহকালে ফিলিস্তিনের অধিকৃত পশ্চিম তীরে আল জাজিরা’র সাংবাদিক শিরিন আবু আকলেহ-কে গুলি করে নৃশংসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে তারা আরো বলেন, শিরিন আবু আকলেহ দায়িত্ব পালন অবস্থায় তাকে মাথায় গুলি করে পৈশাচিকভাবে হত্যা বিশ্ব ইতিহাসে ইসরায়েলি বাহিনীর একটি কালো অধ্যায় হিসেবে যুক্ত হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here