আল আমিনের সন্ধান চায় পরিবার

আল আমিনের সন্ধান চায় পরিবার মিসু সাহা নিক্কন :: লক্ষ্মীপুরের রামগতিতে মো: আল আমিন (১২) নামের এক কিশোর নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি তার পরিবার।
বুধবার (১৭ জানুয়ারি) সকালে নোয়াখালী জেলার আমিশাপাড়া মেঝ মিয়ার মাদ্রাসা থেকে নিখোঁজ হয় আল আমিন।
নিখোঁজ মো: আল আমিন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের (নজির মাঝির বাড়ি) বাসিন্দা মৃত আবদুল কাইয়ুমের ছোট ছেলে এবং নোয়াখালী জেলার আমিশাপাড়া, রাজারামপুরস্থ মেঝ মিয়ার মাদ্রাসার ৪র্থ শ্রেণীর ছাত্র।
নিখোঁজ মো: আল আমিনের মা খায়রুন নেছা জানান, ২০-২৫ দিন আগে অসুস্থ অবস্থায় বাড়িতে আসে এবং সম্পূর্ণ সুস্থ হয়ে মাদ্রাসায় ফিরে যায়। আমার ছেলে এভাবে মাদ্রাসা থেকে নিখোঁজ হবে তা আমি মেনে নিতে পারছি না। এখন পর্যন্ত অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছে না।
নিখোঁজ মো: আল আমিনের বড়ভাই মো: আরিফ জানান, আত্মীয়-স্বজনদের বাড়িতে বাড়িতে অনেক খোঁজা খুজি করেও সন্ধান মিলছে না তার। এ বিষয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ নিউজ লেখা পর্যন্ত থানায় কোন জিডি করা হয়নি।
নিখোঁজ মো: আল আমিনের গায়ে সবুজ পাঞ্জাবী, সাদা টুপি ও পরনে লুঙ্গি ছিলো। যদি কোন হৃদয়বান ১২ বছরের কিশোর মো: আল আমিনের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করুন- ০১৮৬৯-৭৫৫৮৭৪, ০১৮৮৩-৬১৮৪৩২।
Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেহেরুন নেছা রুমার গল্প ‘তবুও জীবন’

মেহেরুন নেছা রুমা :: চিন্তার পাহাড়টা মাথায় নিয়ে হাঁটতে হাঁটতে কখন যে রাজউক ...