আবু হোসাইন সুমন, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি ::
আল্লাহকে গালি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দেয়া হিন্দু যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক সুব্রজিৎ অধিকারী (২২) মোংলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের বুড়িরডাঙ্গা গ্রামের ভাড়াটিয়া বাসিন্দা সুরাজ অধিকারীর ছেলে। সুরাজ অধিকারী তার ছেলে সুব্রজিৎসহ পরিবারকে নিয়ে বুড়িরডাঙ্গার নজু মোল্লার বাড়ীতে ভাড়া থাকেন। আর তাদের মুল বাড়ী উপজেলার মিঠাখালী ইউনিয়নের মৌখালী গ্রামে। 
মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল জানান, মোংলায় সুব্রজিৎ অধিকারী (২২) নামের এক হিন্দু যুবক শুক্রবার সকালে তার নিজ ব্যবহৃত ‘এসডি অফিসিয়াল’ ফেসবুক পেইজে আল্লাহকে গালি দিয়ে একটি স্টাটাস দেন। বিষয়টি নিয়ে স্থানীয় বিভিন্নজন ফেসবুকে নানা কমেন্ট করতে থাকেন।
বিষয়টি পুলিশের নজরে আসার পর শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের জয়খাঁ এলাকায় বোনের বাড়ী থেকে ওই যুবককে আটক করে পুলিশ। ফেসবুকে স্টাটাস দেয়ার পর নিজ বাড়ীঘর ছেড়ে পালিয়ে বোনের বাড়ীতে আত্মগোপনে থাকেন ওই যুবক। আটক যুবকের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে বিকেলে থানায় মামলা দায়ের হয়েছে।
আটককৃতকে শনিবার বিকেলেই বাগেরহাট জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে অযথা কোন গুজব প্রচার করে অহেতুক বিশৃংখলা সৃষ্টি না করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে বাগেরহাট জেলা পুলিশের পক্ষ থেকে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here