ডেস্ক রিপোর্ট::  কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ডা. সাবরিনার বিভিন্ন বক্তব্যের বিষয়ে যদি যথাযথ কর্তৃপক্ষ কোনও অভিযোগ করেন, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিৎ বলে মনে করছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হারুন অর রশীদ তেজগাঁও বিভাগের ডিসি থাকা অবস্থায় ডা. সাবরিনাকে গ্রেপ্তার করা হয়েছিল, সম্প্রতি সাবরিনা কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান কথা বলছেন।

এ বিষয়ে জানতে চাইলে ডিবি প্রধান বলেন, আমি যখন ডিএমপি তেজগাঁও বিভাগের ডিসি ছিলাম, তখন করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। সে মামলায় আমরা তাকে গ্রেপ্তার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন।

এর ভিত্তিতে মহামান্য আদালত তাকে সাজার আদেশ দেন। সম্প্রতি সাজা ভোগ শেষে তিনি কারাগার থেকে বের হয়েছেন। এখন তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। তবে তিনি কি বলছেন সেটা আমাদের বিবেচ্য বিষয় না। কারণ মহামান্য আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।

হারুন অর রশীদ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় তিনি অবতারণা করছেন। আদৌ কারাগারে তিনি এ ধরনের সমস্যায় পড়েছেন কিনা বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করছেন কিনা। নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্যই তিনি এসব বলছেন কিনা জানি না। এ বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে আমরা মনে করি বিষয়টির তদন্ত হওয়া উচিৎ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here