আলোকিত লক্ষ্মীপুর সদর উপজেলা গড়তে চান রহমত উল্যা বিপ্লব

আলোকিত সদর উপজেলা গড়তে চান রহমত উল্যা বিপ্লবজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সরব হয়ে ওঠেছে লক্ষ্মীপুর সদর উপজেলা। এরই মধ্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীরা প্রচারণা ও দলীয় মনোনয়নের জন্য দৌঁড়ঝাপ শুরু করেছেন। এতে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় রয়েছেন আওয়ামীলীগ নেতা এডভোকেট মুহাম্মদ রহমত উল্যাহ বিপ্লব।

রহমত উল্যাহ বিপ্লব ছাত্রলীগ ও যুবলীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার পরে এখন সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য পদে রয়েছেন। আইনজীবী সমিতি, রেড ক্রিসেন্টসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। স্বেচ্ছাসেবী হিসেবেও রয়েছে তার ব্যাপক সুনাম ও অর্জন। সদা হাস্যজ্জ্বল, সচ্চ রাজনীতিবিদ হিসেবে তার রয়েছে সকল শ্রেণী পেশার মানুষে কাছে গ্রহণযোগ্যতা।

এ ছাড়া উপজেলার সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্য-বিবাহ ও দুর্নীতি বিরোধী আন্দোলনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রমের সঙ্গে জড়িত থাকার কারণে সাধারণ মানুষের মধ্যে তার গ্রহণযোগ্যতা রয়েছে।

সাবেক এই ছাত্রনেতা দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও বিভিন্ন সময় সৃজনশীল রাজনৈতিক কর্মকান্ডের মাধ্যমে আলোচনায় আসেন। ইউপি নির্বাচন, পৌরসভা নির্বাচন ও সর্বশেষ একাদশ সংসদ নির্বাচনে নেতা-কর্মীদের নিয়ে আওয়ামীলীগের প্রার্থীদের পক্ষে বিভিন্ন সৃজনশীল প্রচারণা দিয়েও সবার দৃষ্টি কাড়েন তিনি। বিশেষ করে একাদশ সংসদ নির্বাচনের আগে আওয়ামীলীগ সরকারের সাফল্য, উন্নয়ন-অগ্রগতি তুলে ধরে এডভোকেট রহমত উল্যা বিপ্লব ব্যক্তিগত উদ্যোগে একলাখ রঙিন লিফলেট বিতরণ করেন। এতে ব্যাপক সুনাম কুড়ান তিনি। তার সমর্থকরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় সর্মথন দেওয়ার দাবী করছেন তাকে।

“আলোকিত লক্ষ্মীপুর সদর উপজেলা” গড়ার আহবান নিয়ে এডভোকেট রহমত উল্যাহ বিপ্লব ঘুরে বেড়াচ্ছেন উপজেলার বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষদের কাছে। তিনি প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনা করায় সকলের মাঝে চমকের সৃষ্টি হয়েছে।

এডভোকেট রহমত উল্যাহ বিপ্লব বলেন, আওয়ামীলীগের দলীয় সমর্থন পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করবো। সারা দেশের মধ্যে লক্ষ্মীপুর সদর উপজেলাকে আলোকিত লক্ষ্মীপুর হিসেবে গড়ে তুলবো।

এ ছাড়া এলাকার উন্নয়নে অংশ নিয়ে জনগণের প্রত্যাশা পূরণ ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিকে এলাকায় আরো গতিশীল করবো ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছালেহা বেগম’র কবিতা “জীবনের কবিতা”

“জীবনের কবিতা” -ছালেহা বেগম   তুমি আমায় বললে, তুমি কবিতা লিখতে জান? ...