আ’লীগের ধানমন্ডি কার্যালয়ে মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) মেয়র হিসেবে শপথ গ্রহণের পর দলের প্রতি আনুষ্ঠানিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেলিনা হায়াৎ আইভী। রোববার রাতে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি কেন্দ্রীয় নেতা-কর্মীদের কৃতজ্ঞতা জানান।

এ সময় আইভী বলেন, আমার দলের কেন্দ্রীয় নেতারা অত্যন্ত পরিশ্রম করেছে। উনারা যখন নাসিকে নির্বাচনী প্রচারণায় গিয়েছেন সময় স্বল্পতার কারণে আমি সেভাবে দেখা করতে পারি নাই। উনারা (কেন্দ্রীয় নেতারা) খেয়ে না খেয়ে আমার জন্য অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করেছে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী, নির্বাচনী এলাকার প্রত্যেকটি (২৭টি) ওয়ার্ডে প্রচারণা চালিয়েছেন।

তিনি বলেন, যারা কেন্দ্রীয় নির্বাচনী প্রচার কমিটিতে ছিলেন, তাদের প্রত্যেককে আমি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক নওফেল এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর প্রতি, যিনি সবসময় আমার সাথে ফোনে যোগাযোগ করেছেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমি সরকারি দলের প্রার্থী হয়ে কোন ধরনের নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করিনি। বরং আমার বিরোধী প্রার্থীদের প্রতি সম্মান রেখে সেখানে পরিবেশ ঠান্ডা রাখার চেষ্ঠা করেছি। নারায়ণগঞ্জবাসী ভোটের মাধ্যমে আমার নেত্রীর (শেখ হাসিনা) দেয়া নৌকা প্রতীকের মান-ইজ্জত রেখেছে। এজন্য আমার নেত্রী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করে তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব যাতে সঠিক ভাবে পালন করতে পারি এজন্য নারায়ণগঞ্জ বাসীর সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমি কৃতজ্ঞতা বোধ নিয়ে দলের জন্য কাজ করবো। আবার সিটি কর্পোরেশনে বলে দলের উর্ধ্বে উঠে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম-সাধারন সম্পাদক ডা. দিপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌকার বিরুদ্ধে কাজ করায় আওয়ামীলীগের ২৩ জন নেতা বহিস্কার

নৌকার বিরুদ্ধে কাজ করায় আওয়ামীলীগের ২৩ নেতা বহিস্কার

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের ...