ডেস্ক রিপোর্ট::  বলি তারকা আলিয়া এবং রণবীর কাপুরের প্রেম সবারই জানা। হীরের আংটি দিয়ে রণবীর বিয়ের প্রপোজ করেছিলেন আলিয়াকে। আর এই ঘটনার ছবি অভিনেত্রী রণবীর সিংকে দেখিয়েছিলেন। ছবি দেখার পর যা ঘটল তা অভাবনীয়। কি হয়েছিল তাদের মধ্যে?

তখন, সবে ট্রিপ সেরে ফিরেছেন তারা। আর আলিয়া ব্যস্ত ছিলেন নতুন ছবি নিয়ে। তখন থেকেই করণের রকি আউর রানী ছবির প্রস্তুতি ছিল তুঙ্গে। কিন্তু, আলিয়ার মন ছিল অশান্ত। অভিনেত্রী কাউকে না পেয়ে, শুটিং ফ্লোরের একজনের কাছেই সমস্ত ছবি দেখিয়ে ফেলেছিলেন। তিনি আর কেউ না, বরং রণবীর সিং।

তখন তাদের মধ্যে আলাদাই বন্ধুত্ব। আলিয়া রণবীরকে তার ট্রিপের সমস্ত ছবি দেখিয়েছিলেন। এমনকি রণবীর যেভাবে তাকে প্রপোজ করেছিলেন সেই ছবিও দেখিয়ে ফেলেছিলেন। আর এই ছবি দেখে রণবীর যা করেছিলেন তাতে অবাক হয়ে গিয়েছিলেন আলিয়া।

অভিনেত্রী বলেন, আমরা ধিন্ডোরা গানের প্রাকটিস করছিলাম। তো, রণবীরকে বললাম, আমি কিছু দেখাতে চাই তোমায়। ও খুব আগ্রহের সঙ্গে বলল সেটা কী? আমি যেই ছবি দেখালাম রণবীর কাঁদতে শুরু করল।

কফি উইথ করণের শোয়ে এসেই তিনি এ কথা বলেছিলেন। আলিয়া বলেন, ও আঁতকে উঠেছিল আমার ছবি দেখে। কিছু বলছিল না, শুধু চোখে পানি নিয়ে তাকিয়ে রয়েছিল আমার দিকে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here