স্টাফ রিপোর্টারঃঃ আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

প্রতিমন্ত্রী বুধবার (২৫ নভেম্বর ) রাতে এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিমন্ত্রী শোকবার্তায় বলেন, বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনা। তিনি তার ফুটবল জাদুতে বিশ্বের কোটি কোটি দর্শককে মন্ত্রমুগ্ধের ন্যায় মোহিত করে রাখতেন। সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও ডিয়েগো ম্যারোডোনার লক্ষ কোটি ভক্ত সমর্থক রয়েছে। বিশ্ব ফুটবলের বরপুত্র খ্যাত এই কিংবদন্তি ফুটবলারের অকাল মৃত্যু বিশ্ব ক্রীড়াঙ্গনে এক অপূরণীয় ক্ষতি। তবে তিনি চির স্মরণীয় হয়ে থাকবেন বিশ্বের কোটি কোটি ফুটবল প্রেমীর হৃদয়ে।

প্রতিমন্ত্রী আরো বলেন, ডিয়েগো ম্যারাডোনা শুধু একজন বিশ্বের সেরা ফুটবলারই ছিলেন না, একজন সফল ক্রীড়া সংগঠক ও বিশ্ব ক্রীড়াঙ্গনের প্রতি নিবেদিত একজন মহান মানবিক ব্যাক্তিত্ব ছিলেন। তার কর্মময় জীবন বিশ্বের ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here