ব্রেকিং নিউজ

আম আদমি পার্টিতে বিদ্রোহ তুঙ্গে

কলকাতা : সরকার গড়ার একমাসের মধ্যেই আম আদমি পার্টিতে কাজিয়া তুঙ্গে। বৃহস্পতিবার রীতিমতো সাংবাদিক সম্মেলন করে দলীয় বিধায়ক বিনোদ কুমার বিন্দি আপ’এর বিরোধীতায় সরব হন। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দিকে সরাসরি অভিযোগের আঙুল তুলে বলেন, অরবিন্দ কেজরিওয়াল স্বৈরাচারী, তিনি একক ভাবে সিদ্ধান্ত নেন। তাঁর আরও অভিযোগ কংগ্রেসের সরকারের অঙ্গুলি হেলনে দিল্লিতে সরকার চালাচ্ছে আম আদমি পার্টি। দলের কথা এবং কাজের মধ্যেও ফারাক রয়েছে। কেজরিওয়াল মিথ্যেবাদী বলে এদিন বিন্নি বলেন লোকসভা নির্বাচনে তিনি কোনদিনই দাঁড়াতে চাননি, কেজরিওয়াল মিথ্যে কথা। বিন্নি জানান, দল ছেড়ে বেরিয়ে গিয়ে নয়, দলে থেকেই বিদ্রোহ করবেন তিনি।

এদিনের সাংবাদিক সম্মেলন থেকে অনির্দিষ্টকালের জন্য অনশনের বসারও হুমকি দিয়েছেন বিন্নি। বিন্নি বলেন দিল্লির আম জনতাকে দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি পালন করতে না পারলে আগামী ২৭ জানুয়ারী থেকে অনির্দিষ্টকালীন অনশনে বসনেব তিনি। প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হলে মুখ্যমন্ত্রীর পদ থেকেও কেজরিওয়ালের অবিলম্বে পদত্যাগ করা উচিত বলে দাবি করেন বিন্নি।

দলের বিরুদ্ধে এভাবে সোচ্ছার হওয়ায় বিধায়ক বিনোদ বিন্নিকে নোটিশ পাটিয়েছে আম আদমি পার্টির শীর্ষ নেতৃত্ব। আপ’এর নেতা তথা প্রচার সচিব যোগেন্দ্র যাদব বিন্নিকে পাল্টা আক্রমণ করে বলেন মন্ত্রীত্ব না পেয়ে হতাশ হয়েই তিনি এরকম কথা বলছেন। তাঁর সাফ জবাব, দলে বিশৃঙ্খলা কোন মতেই বরদাস্ত করা হবে না। যাদবের আরও মন্তব্য বিনোদ বিন্নি বিজেপি নেতাদের মতো কথা বলছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Close to Facebook and other social networks in Sri Lanka

শ্রীলঙ্কায় ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধ

ডেস্ক নিউজ :: মসজিদ এবং মুসলিমদের মালিকানাধীন দোকানে হামলার ঘটনার পর শ্রীলঙ্কায় ...