আম্পায়ার মুকুলকে নিয়ে গর্বিত মুশফিক

ডেস্ক রিপোর্টঃঃ  এবারের এশিয়া কাপে বাংলাদেশ দল গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। সাকিব আল হাসানরা বিদায় নিলেও ফাইনালে একজন বাংলাদেশি ঠিকই আছেন। তিনি বাংলাদেশের আম্পায়ার মাসুদুর রহমান মুকুল। আজ রোববার এশিয়া কাপের ফাইনালে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচে আম্পায়ারিং করবেন তিনি। ফাইনাল ম্যাচে মাঠে নামার আগে এই আম্পায়ারকে শুভেচ্ছা জানালেন টাইগারদের সাবেক অধিনায়ক ও উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম।

রোববার সকালে বাংলাদেশি এই আম্পায়ারকে শুভেচ্ছা জানান মুশফিক নিজের ভেরিফাইড ফেসবুক পেজে। সেই পোস্টে মুশফিক লিখেছেন, ‘ফাইনালের জন্য আম্পায়ার মুকুল ভাইকে শুভেচ্ছা জানাই। শীর্ষ পর্যায়ে বাংলাদেশের আম্পায়ারদের দেখতে পারাটা সত্যিই দারুণ ব্যাপার। আপনাকে নিয়ে খুব গর্বিত ভাই।’

এর আগে ফাইনালে আম্পায়ারিংয়ের দায়িত্ব পাওয়ার পর মুকুল ঢাকা পোস্টকে জানিয়েছিলেন বেশ রোমাঞ্চিত তিনি। চাপ নয় বরং চ্যালেঞ্জ হিসেবেই এ দায়িত্ব পালন করতে চান তিনি।

মুকুল বলেছিলেন, ‘রোমাঞ্চিত অবশ্যই, আসলে চাপ তেমন নেই। বলা যায় চাপটা আমি নিচ্ছি না, বরং বড় এই চ্যালেঞ্জটা গ্রহণ করছি। কারণ বাংলাদেশের আম্পায়ারদের জন্য এমন সুযোগ কখনো এর আগে এসেছে কিনা আমি জানি না। এমন বড় মঞ্চের ফাইনালে যদি আমি ভালো করতে পারি তাহলে পরবর্তীতে আমাদের দেশের আম্পায়াদের ভবিষ্যতে ভালো অবস্থানে নিয়ে যাবে। এটাই আপাতত আমার কাছে চ্যালেঞ্জ।’

আজ ১১ সেপ্টেম্বর রোববার ফাইনালে শ্রীলঙ্কার মুখোমুখি হবে পাকিস্তান। রাত ৮ টায় দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এশিয়া কাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচ শুরু হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here