সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ বগুড়ার পথসভায় বলেন, আমাকে জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ দিন। আগামীতে আমি ৩০০ আসনেই নির্বাচন করব। সে নির্বাচনে আমি ৩০%ভোট পাব। সেই নির্বাচনের মাধ্যমেই প্রমান হবে আমার শাসন আমলের ৯ বছর দেশ ভাল ছিল না এখন ভাল চলছে । দেশের বেশির ভাগ উন্নয়ন আমার আমলে হয়েছে। আমার সময় দেশে সরকার ছিল, সন্ত্রাস, চাঁদাবাজ, টেন্ডার বাজ ছিলনা। এরশাদ এবং জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। উপজেলা পরিষদ গুলো আজ আমলাদের হাতে জিম্বি। আমরা দেশের পরিবর্তন চাই, আমরা পরিবর্তন আনতে চাই। আমরা যে উদ্দেশ্য নিয়ে মহা জোটের শরিক হয়েছিলাম সেভাবে আমাদের মূল্যায়ন করা হয়নি। তিনি গতকাল থেকে শুরু হওয়া তিস্তার পানির ন্যায্য হিস্যার লক্ষে ”তিস্তা অভিমুখে লংমার্চের” সময় বগুড়া সাতমাথারসহ বিভিন্ন পথসভায় কথাগুলো বলেন। তিনি বগুড়ার শেরপুর ও শাজাহানপুর, মহাস্থান ও মোকামতলায় পৃথক পথসভা করেন।

পথসভাগুলোতে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, বগুড়া জেলা জাতীয়পার্টির সভাপতি শরিফুল ইসলাম জিন্নাহ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ওমরের, ওমর ফারুক, শেরপুর উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক নুরুজ্জমান বারী মিথুন, সাংগঠনিক সম্পাদক প্রনয় মৈত্র ভজন, আবু সাইদ বিল্লাহ রোলা প্রমূখ।

তিনি আরো বলেন, আপনারা একবার জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে আসুন এদেশের উন্নয়নের গন জোয়ার বইয়ে দেব। আমি ক্ষমতা থেকে চলে যাওয়ার পর বাংলাদেশ ৫বার দুর্নিতিতে শীর্ষস্থান দখল করেছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। একমাত্র জাতীয়পার্টিই পরিবর্তন আনতে পারে। উত্তরাঞ্চলকে মরুভুমির হাত থেকে রক্ষ করতে তিন্তা চুক্তি করবে হবে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/তানসেন আলম/বগুড়া

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here