ব্রেকিং নিউজ

আমার মা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ খাদ্য বিতরণ

স্টাফ রিপোর্টার :: মঙ্গলবার (১৯ মে) কেরানীগঞ্জের তারানগরে আমার মা ফাউন্ডেশন মোহাম্মদপুর থানা শাখার আয়োজনে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই কর্মসূচীতে মোট ৩শত অসহায় দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য বিতরণ করা হয়।

আমার মা ফাউন্ডেশনের মোহাম্মদপুর থানা কো-অর্ডিনেটর মো আবুবকর সিদ্দিক এই বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য বিতরণে নেতৃত্ব দেন।

এই সময় মোহাম্মদপুর শাখার পঁচিশজন স্বেচ্ছাসেবী সদস্য সমগ্র কার্যক্রম ব্যবস্থাপনায় ছিছিলেন।

কোভিট-১৯ এর মাঝে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করে এই খাদ্য বিতরণ করা হয় বলে আমার মা ফাউন্ডেশনের চেয়ারম্যান জি এম কামরুল হাসান বলেন, আমার মা ফাউন্ডেশন চলতি সব কর্মসূচীতে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করেই কাজ করে যাচ্ছে।

কো-অর্ডিনেটর মো. আবুবকর সিদ্দিক বলেন, প্রতিটি পরিবারের জন্য প্রায় ১হাজার টাকার খাদ্য সামগ্রী বরাদ্দা করা হয়। চাউল, চিনি, তেল, লবন, ডাল, আলু, পেঁয়াজ রাখা হয় এই তালিকায়। আগামীতে আরো কর্মসূচী বাস্তবায়ন করা হবে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে আমার মা ফাউন্ডেশন এখন পর্যন্ত সামাজিক সচেতনতা মূলক কর্মসূচী, করোনা নিরাপত্তায় উপকরণ সামগ্রী বিতরণ, ত্রণ সামগ্রী বিতরণ, নগদ অর্থ প্রদান করে আসছে। বর্তমানে ঈদ উপলক্ষে ৫ হাজার অসহায় বয়স্ক মানুষের মধ্যে শাড়ী, লুংঙ্গী বিতরণ এবং ৩ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ খাদ্য উপহার বিতরণ করছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনায় কেএমএসএস এর আয়োজনে এইচআইভি/এইডস্ প্রতিরোধ বিষয়ক সেনসিটাইজেশন সভা

খুলনা :: মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) লাইট হাউস কনসোর্টিয়াম-এর আওতায় দি গ্লোবাল ফান্ড ...