ব্রেকিং নিউজ

আমান ও নাজিম উদ্দিন আলমের গ্রেপ্তারে চরফ্যাশন বিএনপির প্রতিবাদ ও নিন্দা

আমান ও নাজিম উদ্দিন আলমের গ্রেপ্তারেশিপুফরাজী, চরফ্যাশন :: বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলমকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

শুক্রবার রাতে রাজধানীর মহাখালীর ডিওএইচএস থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। আমান এর বিরুদ্ধে ২৩৭ টি মামলা ও নাজিম উদ্দিনের বিরুদ্ধে ১২-১৩ টি মামলা থাকলেও সবগুলোতে তারা জামিনে ছিলেন।

র‌্যাব-১এর অধিনায়ক সারোয়ার বিন কাশেম বলেন, আমান উল্লাহ আমান ও নাজিম উদ্দিন আলমকে রাত সাড়ে নয়টার দিকে শাহবাদ থানায় দায়ের করা নাশকতার মামলার আসামি হিসেবে তাঁদের গ্রেপ্তার করা হয়েছে। দুজনে র‌্যাবের হেফাজতে আছেন। আজ শনিবার বাকি আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে তাদের আদালতে পাঠানো হবে ।

এদিকে এই দুই নেতাকে গ্রেপ্তার ও তাদের নামে দায়েরকৃত মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছে চরফ্যাশন উপজেলার বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন, চরফ্যাশন উপজেলার বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম মিন্টিজের সাধারন সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া,পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব নূরু সিকদার, যুবদল সভাপতি আশ্ররাফুর রহমান ফরাজী, বিএনপির নেতা জাকির হোসেন বাবলু, বিএনপির নেতা গোফরান মহাজন, রিয়াদ সিকদার, শ্রমীমদল সভাপতি মীর আজাদ বিএনপির নেতা শামছুউদ্দিন কাউস, শাহাজামাল মেম্বার প্রমূখ।

বিবৃতি দাতারা বলেন, মিথ্যা মামলা আর আওয়ামীলীগ ক্যাডারদের সাথে পুলিশ লেলিয়ে দিয়ে হামলা করে বিএনপির নেতা কর্মীদের দাবিয়ে রাখা যাবে না।

যে কোন মূল্যের বিনিময়ে হোক আ্‌গামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ তত্ত্ববধায়ক সরকারের অধিনে করার এই দেশের গণমানুষের দাবী বেগম জিয়ার নেতৃত্বে এই সরকারের কাছ থেকে আদায় করে নির্বাচনে যাবে বিএনপিসহ অন্যান্য সংগঠন।

এ বারের এই আন্দোলনের সংগে সারা দেশ বাসীর স্বার্থ জড়িত তাই কোন রকম হামলা মামলা দিয়ে এই দাবী থেকে সরানো যাবে না বিএনপির নেতাকর্মীদেরকে। তারা জনগণের সংগে ইতি পূর্বে ছিল ভবিষ্যতেও থাকবে।

কারণ শহীদ জিয়ার গড়া এই দল জনগণকে দুমুটো পেট পুড়ে খেতে দেওয়ার দল । বিবৃতি দাতারা অবিলম্বে এই দুই নেতা নিঃশর্ত মুক্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌকার বিরুদ্ধে কাজ করায় আওয়ামীলীগের ২৩ জন নেতা বহিস্কার

নৌকার বিরুদ্ধে কাজ করায় আওয়ামীলীগের ২৩ নেতা বহিস্কার

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের ...