ব্রেকিং নিউজ

আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি : মাশরাফি

masrafeeষ্টাফ রিপোর্টার :: দেশের মাটিতে পা দিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘কোয়ার্টার ফাইনালে খেলেছি, এটা আমাদের জন্য বড় অর্জন এবং গর্বের। আর সেমিফাইনালে খেলতে না পারাটা বেদনার। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। দলের সব খেলোয়াড় তাদের শতভাগ দিয়েছে।’

আজ রবিবার বিমানবন্দরে উপস্থিত সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মাশরাফি এসব কথা বলেন। মাশরাফি বলেন, ‘এই হার থেকেও আমরা পেয়েছি অনেক কিছু।

সামনে আমাদের হোম সিরিজগুলোতে এই অভিজ্ঞতা, আত্মবিশ্বাস কাজে আসবে। সামনেই পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ভারতের সাথে আমাদের সিরিজ আছে।

বিশ্বকাপ থেকে পাওয়া আত্মবিশ্বাস আমাদের অনেক এগিয়ে রাখবে।’ স্বপ্নপূরণ করে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছে বাংলাদেশ। নিজেদের হয়তো আরো উঁচুতেও নিয়ে যেতে পারত মাশরাফি বাহিনী।

কিন্তু ভারতের বিপক্ষে শেষ আটের লড়াইয়ে দুর্ভাগ্য আর ‘বিতর্কিত’ আম্পায়ারিংয়ের কারণে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছে বাংলাদেশকে। তাতে অবশ্য খেদ নেই দেশের ক্রিকেটপ্রেমীদের।

মাশরাফি-সাকিব-মুশফিকরা দেশে ফিরলেন বীরের বেশেই। বিমানবন্দরে নেমেই পেলেন ফুলেল সংবর্ধনা। অস্ট্রেলিয়া থেকে টাইগারদের নিয়ে আসা বিমানের অবতরণের কথা ছিল সন্ধ্যা সাড়ে ৭টায়। তবে কিছুটা বিলম্ব করে সন্ধ্যা ৭টা ৪২ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মাশরাফিরা।

তাঁদের বরণ করে নেওয়ার জন্য সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন হাজার হাজার ভক্ত-সমর্থক। পরে বিমানবন্দরে উপস্থিত সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফি।

তিনি বলেন, ‘বিশ্বকাপের এই সাফল্য বাংলাদেশের সব মানুষের জন্যই সম্ভব হয়েছে। আর ক্রিকেটাররাও নিজেদের সর্বোচ্চ উজাড় করে খেলার চেষ্টা করেছে। এটা ছিল পুরো একটি দলগত প্রচেষ্টা।’ এ সময় ভালো খেলার জন্য দলের সবাইকে ধন্যবাদ জানান তিনি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাত ১০টার পর বাইরে বের হওয়া নিষিদ্ধ: দোকানপাট রাত ৮টা পর্যন্ত

স্টাফ রিপোর্টার :: করোনার পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় জরুরি প্রয়োজন ছাড়া রাত ...