ব্রেকিং নিউজ

আমতলীতে করোনায় আক্রান্ত হয়ে ইউপি চেয়ারম্যানের মৃত্যু


শাহাবুদ্দিন পাননা, আমতলী (বরগুনা) প্রতিনিধি :: আমতলীর আরপাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার একেএম নুরুল হক তালুকদার (৫৮) করোনায় আক্রান্ত হয়ে শনিবার সকালে ঢাকার বারডেম হাসপাতালের আইসিউতিে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

জানা গেছে, একেএম নুরুল হক তালুকদার জ্বর সর্দি কাশি ও শ্বাস কষ্ট নিয়ে গত ২৪ জুন বুধবার রাত সাড়ে ৮টার সময় আমতলী হাসপাতালে ভর্তি হন। পরের দিন ২৫ জুন বৃহস্পতিবার সকালে তার নমুন সংগ্রহ করে ঢাকার আইইসিডিআরে পাঠানো হয় এবং তার অবস্থার অবনতি হলে তাকে ওই দিন ২৫ জুন সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠানো হয়। রাতে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয় এবং আইসিইউতে নেয়া হয়। ২৭ জুন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পজিটিভ প্রতিবেদন আসে। আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার সকাল সোয়া আটটার সময় তিনি মৃত্যু বরন করেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাধ অধিকারী বলেন, তার শারিরক অবস্থা খুব খারাপ থাকায় আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপালে প্রেরণ করা হয় এবং স্বাস্থ্য বিধি মেনে তার লাশ দাফন করা হবে।

আরপাঙ্গাশিয়া ইউপির তিন বারের নির্বাচিত চেয়ারম্যান এবং আওয়ামীলীগ নেতা একেএম নুরুল হক তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এম এ কাদের মিয়া, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মো. মতিয়ার রহমান ও আমতলী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মো. মোতাহার উদ্দিন মৃধা।

তার আকস্মিক মৃত্যুতে আমতলীতে গভীর শোকের ছায়া নেমে আসে ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান করোনায় আক্রান্ত

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান ...