আবুল খায়ের স্বপন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য

আবুল খায়ের স্বপন চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে স্বীকৃতি পেলেন লক্ষ্মীপুর সদর মডেল থানা কমিউনিটি পুলিশিং এর সদস্য মো. আবুল খায়ের স্বপন।

তিনি লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।

সোমবার বিকেলে চট্টগ্রাম রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে তাকে শ্রেষ্ঠত্ব অর্জনের সম্মাননা স্মারক প্রদান করেন চট্টগ্রাম রেঞ্জের ডি আই জি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ আহম্মদ, লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন পিপিএম (সেবা), লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন।

জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডর কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে আবুল খায়ের স্বপন কমিউনিটি পুলিশিং এর সন্বনয়ে এলাকায় ব্যাপক ভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সফল হন।

এছাড়া বাল্যবিবাহ প্রতিরোধ ও ইভটিজিংসহ সমাজের নানা বিষয়ে সফলতার স্বাক্ষর রাখেন। সামাজিক প্রতিটি কাজে তিনি অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। কাজের স্বীকৃতি স্বরূপ আবুল খায়ের স্বপন এই সম্মাননা পুরষ্কার পান।

মো. আবুল খায়ের স্বপন বলেন, কাজের এই স্বীকৃতি আগামীতে আমাকে আরো বেশি করে ভাল কাজ করার উৎসাহ যোগাবে। আমার কাজের অনুপ্রেরনা আমাদের অভিভাবক লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মো. আবু তাহের। তার অনুপ্রেরনায় আমি সব সময় মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনা

বজ্রপাতে স্কুলশিক্ষার্থীসহ ৫ জন নিহত: আহত ১

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনার বেড়া ও ভাঙ্গুড়া উপজেলায় বজ্রপাতে স্কুলছাত্রীসহ ...