আবার আলোচনায় সানি

ঢাকা : মার্চের প্রথম দিকেই মুক্তি পেতে যাচ্ছে বর্তমান সময়ের বলিউডের আলোচিত তারকা সানি লিওন অভিনীত ‘রাগিনি এমএমএস ২’ ছবিটি।

হরর-থ্রিলারনির্ভর এ ছবিটি প্রযোজনা করছেন একতা কাপুর। নির্মাণের ঘাষণা দেয়ার পর থেকেই ছবিটি নিয়ে দর্শকদের কৌতূহলও তৈরি হয়েছে প্রবলভাবে। ত

বে মুক্তির আগে সমপ্রতি ভালবাসা দিবসে প্রকাশ করা হয়েছে এই ছবিতে সানি লিওনের একটি হট আইটেম গান। ‘বেবি ডল’ শীর্ষক এই আইটেম গানটি এরই মধ্যে ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে।

একই সঙ্গে ইউটিউব ও টিভি চ্যানেলে মুক্তি দেয়া এই আইটেম গানটিতে ব্যাপক খোলামেলারূপে দর্শকদের সামনে হাজির হয়েছেন সানি। শুধু তাই নয়, এখানে তাকে এখন পর্যন্ত সর্বোচ্চ আবেদনময়ীরূপে উপস্থাপন করা হয়েছে।

গানে বেশ কিছু অন্তর্বাস ও একেবারেই ছোট ছোট টপস পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এখানে তিনি পারফর্মও করেছেন অসাধারণ। এরই মধ্যে অত্যন্ত অল্প সময় ইউটিউবে গানটি উপভোগ করেছেন রেকর্ড সংখ্যক দর্শক। প্রচারের একদিনের মাথায়ই বেশ কয়েকটি বলিউডভিত্তিক গানের চ্যানেলে টপচার্টের শীর্ষে অবস্থান করছে সানি লিওনের ‘বেবি ডল’।

ছবির প্রচারণায় গানটি নতুন মাত্রা যোগ করেছে ইতিমধ্যে। সব মিলিয়ে বলা যায় অভাবনীয় আলোড়ন তুলেছে সানি লিওনের এই আইটেম গানটি। এদিকে ছবিতে সময়ের আলোচিত সংগীত তারকা হানি সিংয়ের সঙ্গেও একটি গানে পারফর্ম করেছেন সানি। আগামী কিছুদিনের মধ্যেই সেটি অনএয়ার হবে।

‘বেবি ডল’ গানটির সাড়া নিয়ে দারুণ খুশি সানি লিওন। এ বিষয়ে তিনি বলেন, ‘লায়লা’র পর এটি আমার দ্বিতীয় আইটেম গান। ভাবতে পারিনি অল্প সময়ের মধ্যে এতোটা রেসপন্স পাবো। আমি কৃতজ্ঞ আমার ভক্ত-দর্শকদের কাছে। ফেসবুক, টুইটার, ই-মেইল, ফোন, এসএমএসে  সবাই আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

আশা করছি গানটির মতো করে ছবিটিও দর্শক পছন্দ করবেন। কারণ, গতানুগতিক ধারার বাইরের কাহিনীর একটি ছবি এটি। আমি নিজে অনেক আশাবাদী ‘রাগিনি এমএমএস-২’ ছবিটি নিয়ে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আনন্দভুবন ঈদ ফ্যাশন নকশাবিদ প্রতিযোগিতার পুরস্কার প্রদান

আনন্দভুবন ঈদ ফ্যাশন নকশাবিদ প্রতিযোগিতার পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার :: বেক্সিমকো মিডিয়ার নিয়মিত পাক্ষিক আনন্দভুবন দীর্ঘদিন যাবৎ দেশীয় পোশাক ...