স্টাফ রিপোর্টার :: ঘটনাটি ২০০৪ সালের। প্রকাশিত হলো আসিফ আকবের ১১তম একক অ্যালবাম ‘তবুও ভালোবাসি’। ১২টি গান দিয়ে সাজানো এই অ্যালমাবটি আসিফ আকবরের প্রিয়তমা স্ত্রী সালমা আসিফ মিতুর কাছে হয়ে উঠলো বিশেষ গুরুত্বপূর্ণ। যদিও আসিফ আকবরের সব গানই মিতুর কাছে প্রিয় এবং গুরুত্বপূর্ণ।

তবে ‘তবুও ভালোবাসি’ অ্যালবামটি বিশেষ গুরুত্ব পাওয়ার একটি চমকপ্রদ কারণও আছে। ঐ অ্যালবামের ৪নম্বর ট্র্যাক ‘কোন একদিন যদি চলে যাই, তারাদের চেয়েও আরও দূরে’। গানটি আসিফ আকবর উৎসর্গ করেছিলেন তার স্ত্রী মিতুকে। শফিক তুহিনের কথায় গানটির সুর করেছিলেন রাজেশ।

২০০৪ থেকে ২০১৯ প্রায় ১৫ বছর পর আবারো স্ত্রী মিতুকে উৎসর্গ করে গান গাইলেন আসিফ আকবর। গানের শিরোনাম ‘ভালো থাকার জন্য’। আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন কিশোর দাস। গানটি প্রকাশ করে আর্ব এন্টারটেইনমেন্ট।

‘শুধু একটু ভালো থাকতে চাওয়ার জন্য / তোমার কাছে রোজই ছুটে আসি/ আমার গল্পগুলো তোমায় নিয়ে লেখা/ কেউ না জানুক তোমায় ভালোবাসি’ এমন কথায় স্ত্রীকে নিজের না বলা কথা জানিয়েছেন আসিফ আকবর।

আসিফ আকবর জানালেন- ‘মিতু আর আমি এক আত্মা। আমার দীর্ঘ ক্যারিয়ারে আমাকে গুছিয়ে রেখেছে মিতু। ওকে শুধু ভালোবাসি বললে কম হয়ে যায়। এর থেকে বড় কোন শব্দ যদি প্রেমে থেকে থাকে তাহলে সেটা মিতুর জন্যই প্রযোজ্য।

সালমা আসিফ মিতু জানালেন- ‘আসিফ একটু পাগলাটে। তবে আমি মানিয়ে নিয়েছি। ওর ব্যক্তিত্ব আমাকে বরাবরই মুগ্ধ করে। ওর সব গানই আমার প্রিয়। তবে যে গানটা একান্তই আমাকে নিয়ে করা , সেই গানের প্রতি একটু বেশিই মুগ্ধতা থাকে। আমরা ভালো আছি। এভাবেই ভালো থাকতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here