বিনোদন ডেস্ক:: এর আগেও এই জুটির নাটক দশর্কে বেশ সাদরে গ্রহন করেছেন। যার ফলে তাঁদের জুটিবদ্ধ হয়ে নাটকে অভিনয় করা মানেই হচ্ছে দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন। তেমনটাই ঘটে গেল। সম্প্রতি তাঁরা সিগন্যাল নামের একটি নাটকে অভিনয় করেছেন। সহিদ উন নবীর গল্প ভাবনা ও পরিচালনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ।

গল্প নিয়ে আড্ডার ছলে অনেকটা সিরিয়াস হয়েই অভিনেতা ফারহান বললেন, ‘পুরোটিম মিলে যে কষ্টটা করেছি তাতে বোধ করি এর আগে এমনটা করতে পারিনি। তবে এবার পারলাম। কারণ লোকেশন, গল্প, চিত্রনাট্য সব মিলিয়ে বলতে পারেন এটি একটি টিম ওয়ার্ক ছিল। দর্শক দেখেই আমাকে চমকে যাবেন এবার।”

অভিনেত্রী সারিকা বললেন, ‘একেক দৃশ্যে লোকেশন একেক জায়গাতে হওয়ায় বেশ বেগ পেতে হয়েছে। তবে সর্বচ্চ চেষ্টা করেছি অভিনয়ের জায়গা থেকে। বাকিটা দর্শক বলতে পারবেন।’

নির্মাতা নবীর বয়ানে উঠে আসলো আসল ঘটনা, রাজধানীর কমলাপুর রেল ইস্টিশন থেকে মাঝ পথে যেতে উত্তরার হাউজ পর্যন্ত যেই লোকেশন আমাদের পছন্দ হয়েছে সেখানেই দৃশ্যধারণ করেছি। অনেক জায়গাতে প্রতিবন্দকতা ছিল, তবে গল্পটা ইতিবাচক হওয়ায় কেউ আর আটকাতে পারেনি। আমারা একটি সুন্দর মেসেজ দিয়েছি গল্পে।

নাটকটিতে ফারহান সারিকা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, সম্রাট. জয়নাল জ্যাক, আহসান হাবীব অংকন, রায়হান, সোহেল, খালিদ, হাসিব সোহেল, অগ্নিলা, কামরুল সহ আরও অনেকে। ডিওপি হিসেবে ছিলেন, সুমন হোসাইন। সহকারী পরিচালক হিসেবে ছিলেন ইমন, অগ্নিলা ও লাবিব।

পথিক এর প্রযোজনায় নাটকটির প্রযোজক হিসেবে আছেন তুহিন বড়ুয়া। ২০ ফেব্রুয়ারি যে কোন সময় অনলাইন প্লাটফর্ম গ্লোবাল টিভিতে প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here