ইউনাইটেড নিউজ ২৪ ডেস্ক ::

‘গ্র্যান্ড থেফট অটো’র তিনটি ক্লাসিক গেম আবারও বাজারে আনতে যাচ্ছে রকস্টার গেমস। ‘গ্র্যান্ড থেফট অটো : দ্য ট্রিলজি-দ্য ডেফিনিটিভ এডিশন’ নামের এক বান্ডলের ভেতরেই মিলবে গেম তিনটি। বান্ডলে গ্র্যান্ড থেফট অটো ৩, জিটিএ : ভাইস সিটি এবং জিটিএ : স্যান অ্যান্ড্রিয়াস থাকবে বলে জানা যায়।

নিনটেনডো সুইচ, প্লেস্টেশন ৪, পিএস৫, এক্সবক্স ওয়ান, এক্সবক্স সিরিজ এক্স/এস এবং পিসিতে খুব শিগগির চলে আসবে গেম বান্ডলটি। আর ২০২২ সালের প্রথমার্ধে চলে আসবে আইওএস ও অ্যান্ড্রয়েড প্ল্যাটফরমে।

রকস্টার জানিয়েছে, নতুন করে সাজানো গেমে আসলের স্বাদের সঙ্গে মিলবে আপগ্রেডেড গ্রাফিক্স এবং ‘আধুনিক বর্ধিত গেমপ্লে’। আগামী সপ্তাহগুলোতে পরিবর্তনের ব্যাপারে আরও বিস্তারিত জানা যাবে।

গেম তিনটি ক্লাসিক হলেও, সেগুলোর ভিজুয়াল হয়তো ২০২১ সালে ততটা ভালো না-ও মনে হতে পারে। আপডেটেড গ্রাফিক্সের কারণে গেমগুলো ঘুরে আসার কারণ হতে পারে। অনেক গেমার হয়তো সুইচে গেমগুলো খেলতে পারার বিষয়টি নিয়েও সন্তোষ প্রকাশ করবেন।

আগামী সপ্তাহ থেকেই নিজেদের ডিজিটাল বিক্রয়কেন্দ্র থেকে জিটিএ ৩, ভাইস সিটি এবং স্যান অ্যান্ড্রিয়াসের আসল সংস্করণগুলো সরিয়ে দেবে রকস্টার। তবে আগে থেকে কেনা থাকলে গেম নামানো যাবে।

এ ছাড়াও এ মাসের শেষে জিটিএ ৩-এর ২০ বছর পূর্তিতে কিছু পরিকল্পনা হাতে নিয়েছে গেম নির্মাতা রকস্টার। এ শরতেই কিছু বিশেষ আয়োজন ও স্মারক গিয়ার আসতে দেখা যাবে জিটিএ অনলাইনে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here