ব্রেকিং নিউজ

আদিত্য জনি নির্মাণ করলেন ‘জুয়াড়ির প্রেম’

স্টাফ রিপোর্টার :: জীবন ভবঘুরে যুবক; এলাকার প্রভাবশালী পরিবারের সন্তান। এলাকার ছেলেরা জহিরুলকে সম্মান করে। সম্মান না করলে তাকে কান ধরে উঠবস করায়। বংশগৌরবে নিজেকে হিরো ভাবে জহিরুল। সারা একজন ভরা যৌবনের অধিকারী। প্রচ- সুন্দরী ও বুদ্ধিমতি। এলাকার সবাই সারাকে দেখে পাগল। জীবন ঘুরতে থাকে সারার পেছনে পাগলের মতো। সারা যা করে; সারা যে পোশাক পড়ে; জীবনও সেই কাপড়ের শার্ট তৈরী করে পরে।

সারা ও জীবন ভালোবাসার জয় হয়। বিয়ে করে সংসার করতে থাকে। সংসারের কয়েক বছর পথ চলার পর জীবন খারাপ বন্ধুদের পাল্লায় পরে জুয়া খেলতে শুরু করে; সব ধন-সম্পদ নষ্ট করে ফকির হয়ে যায়। তবু থামে না জীবনের জুয়া খেলা। জুয়ার আসরে বউকে বাজি ধরে জীবন। বাজিতে সারাকে পায় আদনান খান। জীবনের উপর অভিমান করে আদনানের সাথে সংসার গড়ে সারা। আদনান ও সারা সংসার সুখেই কাটছে। আর জীবন সারাকে হারিয়ে পাগল হয়ে রাঁস্তায় ঘুরছে। জুয়ার জন্য সারা ও জীবনের পরিবারেও নেমে এলো অন্ধকার। কী হলো তাদের জীবনে। জানতে হলে দেখতে হবে নাটক ‘জুয়াড়ির প্রেম’। পরিচালনা করেছেন এ সময়ের ব্যস্ত নির্মাতা আদিত্য জনি। ‘জুয়াড়ির প্রেম’ নাটকটি রচনা করেছেন কবি ও নাট্যকার মিজানুর রহমান বেলাল।

নাটকে জীবন চরিত্রে দেখা যাবে নিলয় আলমগীরকে, সারা চরিত্রে হিমিকে এবং আদনান চরিত্রে কল্যাণ কোরাইয়া। এছাড়াও ১ডর্জন অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে বিভিন্ন চরিত্রে। ‘জুয়াড়ির প্রেম’ নাটকটি নাগরিক টিভিতে শীঘ্রই প্রচার হবে বলে জানান নির্মাতা আদিত্য জনি।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তানভীর টিপু’র কবিতা ‘ভালো লাগে না’

ভালো লাগে না . -তানভীর টিপু . ভালো লাগে না কবিতার খাতা ...