নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ রেল স্টেশনে অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে শীত নিবারনে কম্বল বিতরণ করেছেন নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য জেলা আ’লীগ ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাড. ওমর ফারুক সুমন।

রোববার দিবাগত রাত্রি ৯ টার দিকে এ কম্বল বিতরণ করা হয়। এরপর রাত্রি ১০ টায় রাণীনগর রেল স্টেশনেও কম্বল বিতরণ করা হয়। এসময় সাজেদুল ইসলাম সেন্টু, শহিদুল ইসলাম বাবু, মিজানুর রহমান বাবু, আরিফুল ইসলাম, হাইদার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে জরিনা বিবি তার অনুভুতি জানান, ঠান্ডা বাতাশের মধ্যে স্টেশনে শুয়ে থেকে কাঁপছিলাম এমন সময় আমার গায়ে কম্বল জড়িয়ে দিয়ে বললেন একটু আরাম লাগছে বুড়িমা? আমি দোয়া করি, এভাবেই সারাজীবন সুস্থ থেকে মানুষের সেবা করে যাক আমাদের এমপি সুমন বাবা।

সংসদ সদস্য অ্যাড. ওমর ফারুক সুমন বলেন, ১০ জানুয়ারি শপথ গ্রহণ করার পর সেখানের আনুষ্ঠানিকতা শেষ করে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাই। এর পর ঢাকার অন্যান্য আনুষ্ঠানিকতা শেষ করে ওঠার আগেই আবহাওয়া দপ্তরের মাধ্যমে নওগাঁ জেলায় বয়েচলা শৈত্য প্রবাহের খবর জানতে পেরে সন্ধায় ঢাকা থেকে রওনা দিই। আহসানগঞ্জ এবং রাণীনগর রেল স্টেশনে অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের কষ্ট লাঘবে কম্বল বিতরণ করি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here