ডেস্ক রিপোর্ট : : আজ ৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ সব কাজে খুব সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা আপাতত বন্ধ রাখুন। স্বামী, স্ত্রীর মধ্যে কোনো কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনো আঘাত লাগতে পারে।

বৃষ: সকাল দিকে স্ত্রীর জন্য মন চঞ্চল থাকতে পারে। আজ কোনো ঝুঁকির কাজ করতে হতে পরে। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তির সম্ভাবনা আছে।

মিথুন: প্রিয়জনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে চিন্তা। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।

কর্কট: শত্রুর জন্য ভয় কাটাতে পারবেন। আজ ব্যবসার ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সন্তানদের চাকরির খবর পেয়ে আনন্দ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

সিংহ: সকাল থেকে কাজ নিয়ে প্রচুর চিন্তা থাকবে। আজ ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে বিবাদের আশঙ্কা। ধর্ম আলোচনায় আজ আপনি খুব সুনাম অর্জন করতে পারবেন।

কন্যা: উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনো কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন। সংগীতশিল্পীদের জন্য শুভসময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে।

তুলা: আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন করায় খরচ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।

বৃশ্চিক: আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভালো হবে। ভ্রমণে সমস্যা হতে পারে, একটু সাবধান থাকুন। ভাই বা বোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা।

ধনু: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে কর্মে উন্নতি। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হবে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির সম্ভাবনা আছে।

মকর: ব্যবসায় দারুণ অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি হতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভালো হবে। বিশেষ বড় কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

কুম্ভ: কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুর দ্বারা ব্যবসায় শুভ পরিবর্তন। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভালো কাজের বদলে হতাশা জুটবে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার আশঙ্কা। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন।

মীন: আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ থাকবে। প্রেমে কষ্ট পেতে পারেন। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে ভালো করে খোঁজখবর নিন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here