ডেস্ক রিপোর্ট:: আজ ২৫ মে ২০২১, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেওয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ
সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃষ
খারাপ লোকেদের থেকে ভয় বাড়তে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হতে পারে। কোনো মহৎ ব্যক্তি আপনাকে উপকার করতে পারেন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মানসিক চাপ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

মিথুন
নতুন বাড়ি তৈরির পরিকল্পনায় একটু বাধা পড়তে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভালো। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানের দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। চোখের কোনো সমস্যা হতে পারে।

কর্কট
আপনার দ্বারা কারো সমালোচনা হতে পারে। শ্বশুরবাড়ির কাছ থেকে অপমানিত হতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীদের কর্মচারীকে নিয়ে চিন্তা থাকবে। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব ভালো সময় আসছে। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ
মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভালো কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে নতুন অতিথি সমাগমে মনে আনন্দ। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে বিবাদ। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। বুকে কোনো কষ্ট বাড়তে পারে।

কন্যা
প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনো জিনিস পাওয়ার যোগ আছে। কোনো ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।

তুলা
স্ত্রীর সঙ্গে কোনো ছোট কারণে অশান্তি। ব্যবসায় কোনো ঋণ নিতে হতে পারে। সম্পত্তি কেনাবেচার ভালো সময়। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য মনে আনন্দ। চাকরির জায়গায় সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। পোষ্যের জন্য বাড়িতে খরচ বাড়তে পারে। ভাইয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান।

বৃশ্চিক
ব্যবসায় চিন্তা বাড়তে পারে। আজ কোনো নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভালো নয়। ভাল কাজে বাধা আসবে। মাথার যন্ত্রণা বাড়বে। পাওনা অর্থ আদায়ে দেরী হতে পারে। কোনো উপহার পেতে পারেন আজ। শরীরে কোনো সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনো খরচ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

ধনু
সকালের দিকে আজ রাগের মাত্রা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভালো ফল পাবেন না। চাকরির জায়গায় কাজের চাপ বাড়বে। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য ব্যবসায় ক্ষতি। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা রয়েছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। পায়ের দিকে আঘাত লাগতে পারে।

মকর
ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা। বাড়ির কোনো কাজের জন্য ঋণ নিতে হতে পারে। বাড়িতে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। ব্যবসায় একটু বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনো ব্যবসা থেকে লাভ পেতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। অপরের কোনো কথায় কান দেবেন না।

মীন
প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়তে পারে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ থাকবে। দুপুরের শেষে মাথার যন্ত্রণা বাড়তে পারে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here