rashifol44মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):সকাল বেলায় ঘুম থেকে উঠে পড়ে যেতে পারে কাজের চাপ। আজকের এই দিনে বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ভ্রমণে যাওয়ার সুযোগ আসতে পারে। দিনের শেষভাগে পছন্দের কউ কড়া নাড়বে মনের দুয়ারে। এই আবেশে মনে রোমান্সের উদয় হবে। কর্মক্ষেত্রে ঘটে যাবে দারুন কিছু। তবে মশাই দিনভর থাকতে হবে সাবধানে, কারণ অল্পতেই কারো সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে।

বৃষ (এপ্রিল২০- মে২০): পরিবারের কারো সাফল্যের খবরে দিনভর কাটবে সুখের মধ্য দিয়ে। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের ঘোলাটে ভাবটা কেটে যেতে শুরু করবে। জমি সংক্রান্তু মামলা গড়াবে আর একটু দূর। সব সামলে নেয়ার মতো আপনার যথেষ্ট চতুরতা আছে। প্রিয় মানুষ বহুদিন পর আজ অপ্রিয় কাজ করবে। অপ্রিয় কিছু দেখে মনের মধ্যে তিক্ততা শুরু হতে পারে।

মিথুন (মে২১- জুন২০): আপনার অজান্তেই বন্ধুরা আজ এমন কিছু করবে যাতে আপনি অনেক খুশি হবেন। সঙ্গে পেয়ে যেতে পারেন বিশেষ কোনো খবর।পুরো ব্যাপারটাকে ইতিবাচক ভাবার কারণ নেই। সব কিছুর মাঝে থাকতে পারে ছোট্ট একটা কষ্টের হুল। বিধতে পারে মনের ঠিক মাঝখানে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক কোনো ঘটনা ঘটবে। বেকারদের কেউ পেয়ে যাবেন সুখের খবর।

কর্কট (জুন২১- জুলাই২২): কাজের বাধা হয়ে দাঁড়াতে পারে মুরব্বী শ্রেণির কারো আদেশ। তাকে আজ অতিক্রম করার প্রয়োজন নেই। কর্মক্ষেত্রে প্রতিযোগীতায় জড়াতে পারেন। পাওনা টাকা ফেরত পাবেন বিকেল নাগাদ। সম্পর্কের উন্নতি ঘটবে। পরিবারের সবার কাছে খুব বেশি গ্রহনযোগ্য হয়ে উঠবেন হঠাৎ করেই। রাস্তায় আজ এমন কারো সঙ্গে পরিচয় ঘটবে, যাতে আপনি পাবেন নতুন করে প্রেরণা।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): আপনার প্রতিপক্ষ অনেক বেশি শক্তিশালী হয়ে উঠছে দিনের পর দিন। তাই প্রস্তুত থাকতে হবে আপনাকে। কাজের পরিবেশ আপনার জন্য অনেকটা মনোরম হয়ে উঠবে হঠাৎ করেই। ভালোবাসার মানুষের কাছে কেন জানি দায়িত্বজ্ঞানহীনের উপাধি পাবেন। অথচ তার চোঁখের দিকে চেয়ে আবারও হয়ে যাবেন দিশেহারা। কাজের প্রতি সত্যিই আর দায়িত্ব কাজ করবে না। দূরের যাত্রা থেকে বিরত থাকায় ভালো।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): কারো জন্য অপেক্ষা করা সবচেয়ে কষ্টের একটি কাজ। আর সেই কজটিই আপনাকে আজ করতে হতে পারে। তবে মনে রাখবেন, ধৈর্য্য হারিয়ে ফিরে আসলে বড় ধরনের লোকসান হতে পারে। তাই অপেক্ষা করাই মঙ্গল। অপেক্ষায় রেখে আর আসবে না এমনটাও হতে পারে আজ। পানি ও আগুন আপনাকে বেশ অসুবিধায় ফেলে দিবে তবে আপনি যদি চান এসব এড়িয়ে চলতে পারেন। ভ্রমণের জন্য কোথাও আর যাওয়া হবে না। সবুজ রঙটি আপনাকে স্বস্তি দিবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): দিনের শুরুটা হবে ধার শোধ দেয়ার মধ্য দিয়ে। নতুন কর্মক্ষেত্রে নতুন একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে আপনার। আপনি যদিও কাউকে পছন্দ করতে শুরু করেছেন কিন্তু বলতে পারছেন না। আজ তাকে বলে ফেলার মতো মানসিক বল পেয়ে যাবেন। অতিথি সমাগম নিশ্চিত।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): যদি সমস্যা থেকে বাঁচতে আরও বড় সমস্যায় জড়িয়ে যাচ্ছেন। তাই সমস্যা থেকে পালিয়ে না বেঁচে, সমস্যার মুখোমুখি দাঁড়ান। নিজের বুদ্ধি দিয়ে সব সমাধান করার চেষ্টা করুন। অফিসে বেতন বৃদ্ধি পেতে পারে। তবে বসের ঝাড়িও বাড়তে পারে এই সুবাদে। বেকারদের কেউ বিদেশ যাওয়ার সুযোগ পাবেন।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): বাস্তবিক দুনিয়ার ভয় সহজেই জয় করা যায় কিন্তু মনের ভয় জয় করতে ঐকান্তিক ইচ্ছা চাই। আজ আপনি দাড়িয়ে আছেন চূড়ান্ত কোনো কাজের সিদ্ধান্তে। ব্যবসায় নিজের কর্মক্ষমতাকে কাজে লাগান। বিয়ে বাড়ি গিয়ে পড়ে যেতে পারেন কোনো কাজের দায়িত্বে। সামাজিক কোনো কাজের উদ্যোগ আজ আপনার মাথা দিয়ে বের হবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): যে কোনো পরিবর্তনই প্রথম প্রথম কেউ মানতে চায় না। তেমনি আপনার স্বভাবজাত বৈশিষ্ট্য অনুযায়ী পরিবর্তনকে সহজে আপন করতে পারেন না। ব্যবসায় বিনিয়োগ শুভ। পারিবারিক কলহের অবসান হবে। পুরানো কোনো বন্ধুর সঙ্গে হঠাৎই দেখা হয়ে যাবে। প্রেমের বাগানে ফুলের কুড়ি দেখা দেবে স্বহাস্যে। তবে ভাই আজ সারাদিন পকেট সাবধান। কখনো ফসকে যেতে পারে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): প্রতিবেশীর কারো আচরনে সকাল করেই মনোক্ষুন্ন হতে পারেন। আজকের দিনে কোনো আত্মীয়ের সাহায্যে, পেতে যাচ্ছেন দুর্লভ কোনো বস্তু। আজকের দিনে কিছু করতে বা বলতে গিয়ে বিব্রত হবেন, যা কিনা আদতে বলতে চাননি। আজকের দিনে বিপরীত লিঙ্গের কারও চোখে করুণার পাত্র হওয়া মোটেও উচিৎ হবে না।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কর্মমুখরতায় ভরে থাকবে আপনার কর্মস্থল। বেকারদের কেউ দূরযাত্রার সুযোগ পাবেন। এই রাশির জাতিকাদের কেউ আজ পোশাক কিনতে গিয়ে ধরা খেতে পারেন বড়সড় রকমের। কেনাকাটা থেকে আজ বিরত থাকায় মঙ্গল। তবে দানের জন্য আজ বেশ উদার হয়ে উঠবেন। যারা বিদেশে উচ্চ শিক্ষার জন্য প্রচেষ্টা চালাচ্ছিলেন, তাদের কেউ সফলতা পাবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here