আজকের রাশিফল ( ১০ জানুয়ারি ২০১৫)

Raseমেষ:  প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য। বহুজন সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতা। গ্যাসটাইট্রিসের সমস্যায় ভোগান্তি, কাজকর্মে ব্যাঘাত।

বৃষ: কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করতে না-পারলে ক্ষতি। কোনো বকেয়া টাকা ফেরত পেতে পারেন। কুটুম্বস্থানীয় কারও কারসাজিতে সংসারে অশান্তি।

মিথুন: মাত্রাছাড়া দম্ভ থেকে সামাজিক ক্ষেত্রে বিপত্তির আশঙ্কা। কর্মস্থল পরিবর্তনের চেষ্টায় সাফল্যের সম্ভাবনা। ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয়।

কর্কট: খুব সামান্য কারণে কর্ম নিয়ে কর্তাব্যক্তির সঙ্গে মতবিরোধের আশঙ্কা। আটকে থাকা টাকা পেতে পারেন। সংক্রমণে ভোগান্তি।

সিংহ: কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আশার আলো। উপেক্ষাকে দুর্বলতা ভেবে শত্রু দাপট দেখাতে পারে। মহৎ কাজে শ্রমদানে শান্তি।

কন্যা: কর্মস্থলে গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। প্রিয়জনের বিয়ে নিয়ে সফল আলোচনা। স্নায়বিক দুর্বলতায় কষ্ট বাড়বে।

তুলা: উপস্থিতবুদ্ধিতে ঝামেলা থেকে উদ্ধারপেতে পারেন। অতিরিক্ত আশা না-করাই ভাল, দুঃখ পাবেন। শেয়ারের ব্যবসা থেকে ক্ষতির আশঙ্কা।

বৃশ্চিক:  প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে, উন্নতি ব্যাহত হওয়ার আশঙ্কা। বিষয়সম্পত্তি নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য।

ধনু:  সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে মতবিরোধের জেরে পরিবারে অশান্তি। উচ্চশিক্ষায় সাফল্যের সূত্রে কর্মোন্নতির ইঙ্গিত। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি।

মকর:  আমদানি-রফতানি ব্যবসা সূত্রে অপ্রত্যাশিত লাভ। মহৎ কাজে অর্থ ও শ্রম দান করতে গিয়ে বিপত্তির আশঙ্কা। হাড়ের সমস্যা কাবু করে ফেলতে পারে।

কুম্ভ:  আলস্য ও উদাসীনতায় ক্ষতির আশঙ্কা। কোনো প্রিয়জনের মন্দ ব্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। সামান্য কারণে কর্ম নিয়ে উচ্চপদস্থ কর্তাব্যক্তির সঙ্গে মতবিরোধ।

মীন:  উপার্জন বাড়ানোর পন্থা নিয়ে সংসারে মতবিরোধ। কর্মস্থলে জটিলতা বাড়ায় হতাশা। গুরুজনের হঠাৎ স্বাস্থ্যহানিতে কাজকর্মে বাধা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুনধারার মোমিন মেহেদীর সাথে  হিরো আলমের সৌজন্য সাক্ষাৎ

নতুনধারার মোমিন মেহেদীর সাথে হিরো আলমের সৌজন্য সাক্ষাৎ

ঢাকা :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বগুড়া-৬ ...