আজকের রাশিফল (০৪ নভেম্বর ২০১৪)

rashifol44মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯):ঘুম থেকে অনুভব করতে পারেন শারীরিক দুর্বলতা। আত্মীয় সমাগম হতে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। আর্থিক বিনিয়োগে সাবধানতা অবলম্বন করতে হবে। আজকের দিনের শেষ ভাগে লটারীভাগ্য শুভ। বেকারদের কারো চাকরির সুযোগ আসতে পারে।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): আজ কর্মক্ষেত্রে দারুন সম্মানে ভূষিত হবেন। আর্থিক লেনদেন শুভ। বন্ধুদের কারো সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। সম্মানীয় স্থানের কোনো ব্যক্তির সংস্পর্শ পেতে পারেন। হঠাৎ এমন কারো সঙ্গে পরিচয় হতে পারে, যার মাধ্যমে ভালো চাকরির সুযোগ পেয়ে যেতে পারেন। প্রণয়ে বাধা আসতে পারে। দুরযাত্রা শুভ।

মিথুন (মে ২২- জুন ২১): কাজের একনিষ্ঠতা আপনাকে আজকের সম্মান বয়ে এনে দিয়েছে। তাই সচেষ্ট থাকতে হবে নিজের সম্মান বজায় রাখতে। উর্ধ্বতন কারো সুনজর পড়বে আপনার উপর। আর্থিক লেনদেনে সাবধানতা অবলম্বন করতে হবে। ব্যবসায় অংশীদারের আচরণে একটু নজর রাখুন। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রিয় মানুষের সঙ্গে কাটাতে পারেন দারুন এক সন্ধ্যা।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আজ সকালেই পেয়ে যাবেন কোনো সুখবর। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করতে হবে। আজ আপনার রাশিতে ছোট দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। অথচ সাবধানতায় পারে তা দূর করতে। মনের মানুষের কাছে সব কথা খুলে বলার সুযোগ পাবেন আজই। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। পরিবারের কারো ভালো চাকরি বা বিয়ের খবর পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): সামাজিক কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ আসবে। পালন করতে হতে পারে নেত্রীস্থানীয় ভূমিকা। আর্থিক লেনদেন শুভ। পুরানো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাবে আজকের দিনে। কাঙ্ক্ষিত কোনো স্টারের সঙ্গে পরিচয় হবে সন্ধ্যার মধ্যেই। বেকারদের কেউ বিদেশে লেখাপড়ার সুযোগ পেয়ে যাবেন।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): দুপুরে কারো সঙ্গে লাঞ্চ করার কথা। কথাটি ভুলে যাওয়া আপনার জন্য মোটেও উচিৎ হবে না। কারণ এতে আপনার প্রতি তার খারাপ ধারণা জন্মাতে পারে। দায়িত্ববোধ আপনাকে সব সময়ই উদগ্রীব রাখে। সামাজিক দায়িত্ব পালনে কোনো কার্পণ্য আপনার নেয়। তাই বলে নিজের কর্মক্ষেত্রে অবহেলা মোটেও গ্রহণযোগ্য নয়। অর্থভাগ্য মন্দ যাওয়ার আশঙ্কা রয়েছে। বেকারদের কেউ আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করবে। প্রেমময় আকাশে রোদের ঝিলিক থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনি তো মশাই দারুন অলসতা করছেন। নিজের কাজের প্রতি মাসের প্রথমেই এতো অবহেলা আর্থিক ক্ষতির বীন বাজাতে পারে। মনের অজান্তেই কাউকে ভালোবেসেছেন চরমভাবে। বুকে সাহস নিয়ে বলে দিন চোখবুজে। সন্ধ্যায় কারো জন্য উপহার কিনতে হতে পারে। রুমমেটের চাকরির খবরে বেকার ভাইদের কারো পড়ার তাগিদ বাড়তে পারে। একটি ফোন কলেই মনটা দারুণ চনমনে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): সকাল বেলায়ই পেয়ে যাবেন অজানা কারো পাঠানো উপহার। আত্মীয় সমাগম সুনিশ্চিত। সামাজিক কোনো অনুষ্ঠানে যোগদান করে নিজের অবস্থান নিশ্চিত করতে হবে। বানিজ্যে লাভের সম্ভাবনা রয়েছে। মনের আকাশে উড়াউড়ি করবে রঙিন ঘুড়ি। প্রিয় মানুষের মিষ্টি হাসি মনের বাগানে দোলা দিয়ে যাবে আরও বেশি। এক কথায় সারাটি দিন যাবে রোমান্সের সঙ্গে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): পারিবারিক কোনো ব্যপারে ভাবিয়ে তুলবে সকাল বেলায়ই। আর্থিক টানাপোড়েনে চিন্তার আকাশ ভারি হয়ে যাবে দুপুরের মধ্যেই। ঠিক এমন সময়ই বন্ধুর কাছ থেকে পেয়ে যাবেন সাহায্যের হাত। কর্মক্ষেত্রে স্বাভাবিকতার হাওয়া বইবে। আর্থিক লেনদেন শুভ। চাকরি বদলেরও সুযোগ পেয়ে যেতে পারেন। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): নিজের রাগকে না বলুন। মনে রাখবেন ধৈর্য সহ্য আপনাকে নিয়ে যেতে পারবে অনেক দূর। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। পরিবারের কারো সঙ্গে মতের অমিল দেখা দিতে পারে। প্রতিবেশিদের কেউ ঘনিষ্ঠ হতে পারে। দান করতে হতে পারে এতিমখানায়। কাঙ্ক্ষিত কারো সঙ্গ পেতে পারেন। বিদেশ যাত্রা শুভ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজকাল অবসাদে ভরে আছে প্রাণ। তাই ঘুরে আসুন দূর থেকে। আজ এমন কারো সঙ্গে পরিচয় হবে, যে খুবই রোমান্টিক। তার সঙ্গে কাটানো সময়টি খুবই ভালো যাবে। কর্মক্ষেত্রে কাজের স্বীকৃতি পেতে পারেন। দূরযাত্রা শুভ। প্রতিবেশির সঙ্গে জমি সংক্রান্ত ঝামেলা হতে পারে। আর্থিক লেনদেন শুভ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): পুরনো মামলার সমাপ্তি ঘটতে পারে। কর্মক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হবেন। তাই মাথা ঠাণ্ডা রেখে সবকিছু মোকাবেলা করতে হবে। আর্থিক লেনদেন শুভ। বন্ধুর সঙ্গে সম্পর্কের ঘাটতি যাবে। সঙ্গীকে সময় দিতে হতে পারে। তার মান ভাঙাতে উপহারও কিনে দিতে হবে। বেকারদের কারো চাকরির সুযোগ আসবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির নেতারা আন্দোলনের ডাক দিয়ে হিন্দি সিরিয়াল দেখেন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নেতারা ...