আজকের রাশিফল (০১ এপ্রিল ২০১৫)

rashifolমেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): দিনের শুরুতেই জীবনের সব রস শুকিয়ে যাচ্ছে বলে মনে হতে পারে। বড় ধরনের পরিবর্তনে পূবার্ভবাসও হতে পারে, ধৈর্য ধারন একমাত্র পন্থা। বর্তমান কর্মক্ষেত্র বদলে ফেলতে মন টানতে পারেন। প্রেমযোগ শুভ বরাবরের মতোই। অর্থযোগ কিছুটা মন্দ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): পুরনো কোনো স্মৃতি কিছুটা বিচলিত করে দেবে আজ। ভেবে দেখুন, যে স্মৃতি শুধুই কষ্ট বাড়ায় তা পুষবেন, নাকি কষ্টকে ভুলে নতুনকে বরণ করে নেবেন? বৃষ রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি একজন কর্মঠ মানুষ। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক হতে পারে।

মিথুন (মে ২১- জুন ২০): কর্মক্ষেত্রে দীর্ঘদিনের জটিলতা আজকের সামান্য কাজে হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মিথুনের জন্য দিনটি রোমান্টিক। মীন রাশির জাতকের সংস্পর্শে আপনার উপকার হওয়ার সম্ভাবনা আছে। স্বতঃস্ফূর্ত অর্থবিয়োগের যোগ আছে। অর্থাৎ টাকা খরচ হয়ে যাওয়ার জন্যে দায়ি করতে পারবেন না কাউকেই।

কর্কট (জুন ২১- জুলাই ২২): সকালের ভয় দুপুর নাগাদ কেটে যাওয়ার সম্ভাবনা আছে, না কাটলেও ভয় পাবেন না। সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। প্রিয় মানুষের সংস্পর্শে ভয় কেটে যাওয়ার সুযোগ রয়েছে। আজ এই সুযোগটা নিতেও পারেন। প্রতিবেশী নিজ রাশির জাতিকার দিকে নজর না দেয়ার নির্দেশ দিচ্ছে গ্রহ। কর্মক্ষেত্রে আপনার মন সন্ত্রস্ত হয়ে থাকতে পারে, যে কারণে কাজে থেকে যেতে পারে ভুলভ্রান্তি।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়ুন। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি। প্রাণের কথা প্রাণে না রেখে মুখ ফুটে বলে ফেলুন সঙ্গীর কাছে। কর্মক্ষেত্রের আনন্দ আজ মনকে ফুলিয়ে দিতে পারে। শত্রুর ব্যাপারে আরও বেশি সজাগ থাকা জরুরি।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): দীর্ঘ পথযাত্রার সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক রাখুন। মনোমালিন্য হলে নিজেই এগিয়ে যান। বিনিয়োগে পাবেন প্রশান্তির ছোঁয়া। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজেকে সাবধানে রাখুন। অর্থভাগ্য প্রসন্ন বলা চলে। দূরযাত্রা শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): পথের জন্য কান্না আসবে। এ পথ ইট, পাথর, বালি, সুরকি, পিচের নয়। এ পথ সাফল্যের। আপনি যাকে আজ অহেতুক মনে করে ফিরিয়ে দিলেন তাকে আপনার কাজে লেগে যাবে অচিরেই। তখন টের পাবেন মানুষের সঙ্গে মহব্বত রাখার হকিকত কী!

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): প্রচণ্ড চাপে আজ বুঝতে পারবেন যে পূর্বে যা করেছেন তা সব ভুল ছিল। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। রাজনৈতিকভাবে আজ বেশ চাপে যাবে দিন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): মেজাজ আজ তুঙ্গে থাকবে। সামনে যাকে পাবেন তাকে কাঁচা খেয়ে ফেলার একটা ইচ্ছা জন্ম নিবে। কাউকেই আজ বিশ্বাস হবে না। মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছা হবে না। কেন এমন হবে তার হিসাব মেলাতে যাবেন না। তাহলে নিজেকেই কিছু একটা করে ফেলতে ইচ্ছে করবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): হাতের কাজ এগিয়ে নিতে চাইলেও পিছিয়ে যাচ্ছে। কি যেন দোটানায় পড়ে গেছেন। প্রেমের আবেগ পেয়ে বসেছে অযথায়। এবার সামনে এগোন। অর্থভাগ্য উত্তম। বেকারদের কারো জন্য দিনটি চরমভাবে অর্থবহ হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রেমের জন্য যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ সহকর্মীর ওপর ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে থাকা টাকাটা তারাই আগে পেয়ে যাবেন। প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): আজ রীতিমতো খ্যাতির বিড়ম্বনায় ভুগতে পারেন। নতুন বন্ধু আপনার উদারতা আশা করবে। পুরনো প্রেম আপনাকে স্মৃতিকাতর করবে। নতুন কর্মক্ষেত্র সৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। অর্থভাগ্য নিতান্তই করুণ বলা চলে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুনধারার মোমিন মেহেদীর সাথে  হিরো আলমের সৌজন্য সাক্ষাৎ

নতুনধারার মোমিন মেহেদীর সাথে হিরো আলমের সৌজন্য সাক্ষাৎ

ঢাকা :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বগুড়া-৬ ...

0Shares