ব্রেকিং নিউজ

আওয়ামী লীগ নেত্রী লায়লীর ঈদ উপহার পেল ৩শ’ পরিবার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনাভাইরাসের সংক্রামন প্রতিরোধে ঘরে থাকায় উপার্জন বন্ধ হয়ে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় উপার্জন বন্ধ হয়ে যাওয়া নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লায়লী।

শুক্রবার দুপুরে আওয়ামী লীগ নেত্রী লায়লীর পক্ষ থেকে কমলনগর উপজেলায় দুস্থ, অসহায় ও নি¤œবিত্ত ৩শ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর আগে রামগতি উপজেলায় ৪শ’ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া সদর উপজেলায়ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে চিনি, সেমাই, দুধ, আটা, মুড়ি, চিড়া, মাস্ক, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে তাদের হাতে তুলে দেওয়া হয়।

এদিকে রামগতি-কমলনগর আসনের সাবেক সংসদ সদস্য ও জনপ্রিয় আওয়ামী লীগ নেত্রী ফরিদুন্নাহার লায়লী করোনা পরিস্থিতির শুরু থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে পনের হাজার মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছেন। এ ছাড়া তিন হাজার পরিবারকে দিয়েছেন খাদ্য সামগ্রী।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন, আওয়ামী লীগ নেতা মোসলেহ উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম বিপ্লব, যুবলীগ নেতা সাদ্দাম, ফারুক হোসেন, ছাত্রলীগ নেতা শাহ আহসান আহমেদ রুমেলসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতা-কর্মীরা।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্যা আল মামুন জানান, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লায়লীর ব্যক্তিগত পক্ষ থেকে লক্ষ্মীপুরের বিভিন্ন উপজেলায় অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজাকার সমস্যা নিয়ে জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র আ.লীগের হট্টগোল 

বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: জাতিসংঘে বাংলাদেশের পূর্ণ সদস্যপদ লাভের ৪৬ ...