আওয়ামী লীগের সম্মেলনে উপ-কমিটির সদস্য হলেন মামুন

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বাংলাদেশের প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বাংলা ভাষা, স্বাধীনতা ও দেশের গণতন্ত্র রক্ষায় সামনে থেকে নেতৃত্ব দেয়া দলটির সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নেতারা।

সম্মেলনকে সফল করতে ইতিমধ্যে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে। এরমধ্যে আওয়ামী লীগের ২১তম সম্মেলকে ঘিরে অভ্যর্থনা উপ-কমিটি গঠন করা হয়েছে। এতে সদস্য করা হয়েছে আব্দুল্লাহ আল মামুনকে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. মো. আবদুস সোবহান মিয়া (গোলাপ) এমপির স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সম্মেলনে অভ্যর্থনা উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। তিনি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ, পরে কৃষক লীগ ও আওয়ামী লীগের সাথে জড়িত ছিলেন। বর্তমানে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম সম্মেলনে আব্দুল্লাহ আল মামুনকে অভ্যর্থনা উপ-কমিটির সদস্য করায় স’ানীয় নেতা-কর্মীরা তাকে অভিনন্দন জানিয়ে সোসাল মিডিয়ায় লেখালেখি করছেন।

আওয়ামী লীগের ২১তম সম্মেলনে অভ্যর্থনা উপ-কমিটির সদস্য করায় আব্দুল্লাহ আল মামুন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ ছাড়াও তাকে দেয়া দায়িত্ব পালনে সকলের দোয়া কামনা করেছেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টির প্রার্থী চুড়ান্ত: উত্তরে কামরুল ইসলাম, দক্ষিণে সাইফুদ্দিন আহমেদ মিলন

স্টাফ রিপোর্টার :: ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা ...