জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়ে ছেন আব্দুল্যা আল মামুন। মামুন লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের সন্তান।

রবিবার দলের সাধারন সম্পাদক ওবায়েদুল কাদের ৫১সদস্য বিশিষ্ট এই উপ-কমিটির অনুমোদন দেন। কমিটিতে ২৫ নাম্বারে আব্দুল্যা আল মামুনের নাম উল্লেখ রয়েছে। এর আগে তিনি ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও আওয়ামী লীগের রাজনিতির সাথে জড়িত ছিলেন।

এই কমিটির চেয়ারম্যান কৃষিবিদ ডা. মির্জা জলিল ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী। আব্দুল্যা আল মামুন এর আগেও বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, গত বছরের ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলেন অনুষ্ঠত হয়। সেখানে শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে অন্যান্য পদও ঘোষণা করা হয়। কমিটিতে বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলিকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করা হয়। এর এক বছর পর কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি অনুমোদন পেল।
এদিকে আব্দুল্যা আল মামুন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here