ব্রেকিং নিউজ

আওয়ামীলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

আওয়ামীলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ওমর ফারুক হত্যার প্রতিবাদে ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় পাটওয়ারীর হাট বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা।

ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফ আলতাফের সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন আজাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ হোসেন, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সুমন হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিপন হোসেন, জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক ওমর পোদ্দার প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ওমর ফারুক মৃত্যুর পূর্বে খুনিদের নাম বলে গেছে। কিন্তু হত্যার ৬ দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। খুনিদের মোবাইল ফোন ও ফেইজবুক আইডি সচল থাকলেও অজ্ঞাত কারণে প্রশাসন তাদের গ্রেপ্তার করছে না। তাই অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।

এ সময় মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত থেকে খুনিদের গ্রেপ্তারের দাবী জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এরশাদের মৃত্যুতে কমলনগরে জাতীয় পার্টির শোক সভা

এরশাদের মৃত্যুতে কমলনগরে জাতীয় পার্টির শোক সভা

কমলনগর প্রতিনিধি :: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ...