মো. ইকবাল হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি ::
‘২২ হাজার ৭ শত যুদ্ধাপরাধী জামায়াত স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক দুই কান কাটা দল বিএনপি। এদেশের ক্ষতি যদি কেউ করে থাকে, সে হলো জিয়া মুস্তাক। খুনিরা খুন করে নিজেদের স্বার্থ হাসিল করে। কিন্তু দেশের কোন মঙ্গল করতে পারে না। খুনিদের কোন দল নেই। বিএনপি’র রাজনীতি হচ্ছে গণহত্যার রাজনীতি। আগুন দিয়ে মায়ের কোলের নিষ্পাপ শিশু হত্যা করা। আওয়ামী লীগ মানবিক, গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক দল। এই দল ও শেখ হাসিনার কাছেই দেশের মানুষ নিরাপদ। ২০১৪ সালে বিএনপি’র অবরোধ এখনো শেষ হয়নি। এখনো চলছে। তারপরও অবরোধ দেয়। আবার অসহযোগ আন্দোলন দেয়। এরপর জনগণ সাধারণ মানুষ যেদিন অবরোধ দিবে সেদিন তোরা পালিয়ে বেড়াবি। মানুষের সামনে আসতে পারবি না।’
সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে পাইককান্দি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় নির্বাচনী জনসভা এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গোপালগঞ্জ-২ আসনের ৮ বারের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি।
সদর উপজেলার পাইককান্দি  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মো. শাহজাহান মল্লিকের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি. এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন দিপু, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম সহ গোপালগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here