আইসিইউ থেকে কেবিনে অভিনেতা আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক :: শারীরিক অবস্থার আরও উন্নতি হওয়ায় মঙ্গলবার সন্ধ্যায় আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হলো অভিনেতা আজিজুল হাকিমকে।

এদিন (১৭ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৫টার দিকে এমনটাই নিশ্চিত করেন অভিনেতার সহধর্মিণী জিনাত হাকিম।
এই নির্মাতা-নাট্যকার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কেবিনে দিলো একটু আগে। তবে এখানেও স্পেশাল মনিটরের ব্যবস্থা রয়েছে। চিকিৎসকরা সার্বক্ষণিক খেয়াল রাখছেন। তারা জানিয়েছেন, ওর সবকিছুই ভালো রেসপন্স করছে। বাকিটা সবার দোয়া ও ভালোবাসা।’
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১২ নভেম্বর থেকে লাইফ সাপোর্টে ছিলেন দেশের অন্যতম সফল অভিনেতা আজিজুল হাকিম। পরিস্থিতির খানিক উন্নতি হলে ১৫ নভেম্বর লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়। রাখা হয় আইসিইউতে।
এর আগে ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। নেওয়া হয় লাইফ সাপোর্টে।
নব্বই দশকের শুরুর দিকে মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন আজিজুল হাকিম। পরবর্তীতে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে ব্যাপক পরিচিত পেয়েছেন এই অভিনেতা। নিয়মিত অভিনয় করছিলেন এখনও।
তার সহধর্মিণী জিনাত হাকিম নিজেও একজন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা। তাদের দুই সন্তান, মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৯৩তম অস্কার মনোনয়নের জন্য বাংলাদেশি ছবি আহ্বান

বিনোদন ডেস্ক ::অস্কার বাংলাদেশ কমিটি ৯৩তম অস্কারে প্রতিযোগিতার জন্য দেশের সিনেমা আহ্বান ...