ব্রেকিং নিউজ

আইপিএল খেলতে আমিরাতের পথে সালমা-জাহানারা

ডেস্ক রিপোর্ট::ওমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ তথা নারী আইপিএলের তৃতীয় আসর খেলতে আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হয়েছে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সালমা খাতুন ও জাহানারা আলম। বাংলাদেশ সময় সকাল ১০টা ১০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে যাত্রা শুরু করেছেন তারা।

আজ (বুধবার) দুপুরের মধ্যেই আমিরাতে পৌঁছে যাবেন সালমা ও জাহানারা। পরে ছয়দিন টুর্নামেন্টের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের। আগামী ২৮ অক্টোবর থেকে শুরু হবে টুর্নামেন্টের প্রস্তুতি।

এবারের নারী আইপিএলে প্রথমবারের মতো খেলতে গেলেন বাংলাদেশ দলের ক্যাপ্টেন সালমা খাতুন। তিনি খেলবেন ট্রেইলব্ল্যাজার্সের হয়ে। অন্যদিকে গত আসরের মতো এবারও ভেলোসিটির জার্সি গায়ে খেলতে নামবেন স্টাইলিশ পেসার জাহানারা আলম।

আগামী ৪ নভেম্বর (মঙ্গলবার) শুরু হবে নারী আইপিএলের তৃতীয় আসরের খেলা। প্রথমদিন মাঠে নামবে জাহানারার ভেলোসিটি ও বর্তমান চ্যাম্পিয়ন সুপারনোভাস। পরদিনই মুখোমুখি হবে সালমা-জাহানারার ট্রেইলব্ল্যাজার্স ও ভেলোসিটি। ৯ নভেম্বর হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

আইপিএল খেলতে যাওয়ার আগে মঙ্গলবার সালমা বলেছেন, ‘যেহেতু খুলনায় বসে শুনেছি সেখানে অনুশীলন করেছি। জিম, রানিং, ফিটনেস নিয়ে কাজ করেছি। ঢাকায় এসে যে কয়দিন সুযোগ পেয়েছি সে কয়দিনও নিজেকে প্রস্তুত করতে অনুশীলন করেছি। ক্রিকেট বোর্ড আমাদের সুযোগ দিয়েছে ডে-নাইট অনুশীলন করার, মোটামুটি ভালো কাজে লেগেছে। প্রস্তুতিটা মোটামুটি অনেক ভালো হয়েছে।’

সালমার শেষ কথা, ‘যেহেতু এত বড় একটা আসরে যাচ্ছি, নিজের প্রত্যাশাটা অনেক ভালো করার যাতে বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পারি। যেহেতু অলরাউন্ডার হিসেবে যাচ্ছি, সেহেতু দুই বিভাগেই ভালো করা চেষ্টা থাকবে। আমি যদি ভালো কিছু করতে পারি তবে অবশ্যই আমার দলের জন্য সহায়ক হবে। ওখান থেকে আসার পর দেশেও কাজে লাগাবো। যেহেতু ওখানে যাচ্ছি বাইরের অনেক প্লেয়ার থাকবে, বড় বড় প্লেয়ার তাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে সেগুলো শিখে এসে আমাদের দেশে প্রয়োগের চেষ্টা করবো।’

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশি তদন্তে ম্যারাডোনার চিকিৎসক যা বললেন

ডেস্ক রিপোর্ট :: সদ্যপ্রয়াত আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনার ব্যক্তিগত ডাক্তার লিওপোল্ডো ...