ব্রেকিং নিউজ

আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ইসির বৈঠক শুরু

ঢাকা : আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও তফসিল ঘোষণা নিয়ে দেশের বিদ্যমান পরিস্থিতি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানদের সঙ্গে বৈঠক করছে নির্বাচন কমিশন (ইসি)।
আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ইসির সম্মেলন কক্ষে এ বৈঠক শুরু হয়েছে।
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দীন আহমেদের সভাপতিত্বে এ বৈঠকে পুলিশের মহাপরিদর্শক, র‌্যাব ও বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক, সেনাবাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসারসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রধানরা উপস্থিত রয়েছেন।
এদিকে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের আগমনের অনুমতি, ভিসা প্রসেসিং ও সংশ্লিষ্ট বিষয় নিয়ে নির্বাচন কমিশনের পর্যবেক্ষকদের সঙ্গে বৈঠক বসবে আজ বৃহস্পতিবার। নির্বাচন কমিশনের জনসংযোগ কর্মকর্তা আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে  বলেন, বৃহস্পতিবার বিকেল ৩টায় নির্বাচন কমিশনের সভাকক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হবে।
বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয়, তথ্য মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এতে সভাপতিত্ব করবেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিব উদ্দীন আহমদ। বৈঠকে বিদেশি পর্যবেক্ষকদের আমন্ত্রণ, আবেদন প্রক্রিয়া, ভিসা প্রদান, পরিচয়পত্র সরবরাহ, পররাষ্ট্র মন্ত্রণালয়ে সেল গঠন, তথ্য মন্ত্রণালয়ে সেল গঠন, সাংবাদিকদের অনুমোদন, ব্রিফিং, নিরাপত্তা, টেলিফোন ও ইন্টারনেট ব্যবহার করার বিষয়গুলো আলোচ্য সূচী হিসেবে অন্তর্ভুক্ত থাকবে।
উল্লেখ্য, বুধবার কমিশনে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার বেনজীর আহমেদ ও বর্ডার গার্ড বাংলাদেশের ৪৪ ব্যাটালিয়নের উপঅধিনায়ক নজির আহমেদ আহমেদ বখশী সিইসির সঙ্গে বৈঠক করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডপডযট

মোদিকে ফোন করে অভিনন্দন প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ফোন ...