অস্ত্র-গুলি ও মাদকসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব

অস্ত্র-গুলি ও মাদকসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাবজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: নোয়াখালীর সুধারম থানার সফিপুর এলাকা থেকে অন্ত্র-গুলি, গাঁজা, ইয়াবা ও চাইনিজ কুড়ালসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার বিকেলে র‌্যাব-১১ সিপিসি ক্যাপ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সফিপুর গ্রামের ইমাম উদ্দিন মাস্টার বাড়ির আবদুল খালেকের ছেলে মো. ফিরোজ ও মো. পারভেজ। এ সময় তাদের কাছ থেকে দুইটি দেশীয় তৈরী পাইপ গান, এক রাউন্ড কার্টিজ, একটি চাইনিজ কুড়াল, চার কেজি গাঁজা ও ৮৮পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা প্রেস রিলিজের মাধ্যমে জানান, গোপন সংবাদে বুধবার দুপুরে নোয়াখালীর জেলা সুধারম থানার সফিপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মো. ফিরোজ ও মো. পারভেজের বাড়িতে অভিযান রিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় উদ্ধর করা হয় দুইটি দেশীয় তৈরী পাইপ গান, এক রাউন্ড কার্টিজ, একটি চাইনিজ কুড়াল, চার কেজি গাঁজা ও ৮৮পিচ ইয়াবা।

গ্রেফতারকৃত মো. ফিরোজ ও মো. পারভেজ দীর্ঘদিন থেকে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম ও মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় অসংখ্য মামলা রয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাইকোর্ট

ভেজাল পণ্যের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার অনুরোধ হাইকোর্টের

স্টাফ রিপোর্টার :: মাদকবিরোধী অভিযানের মতো খাদ্যে ভেজাল মেশানোর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার ...