অসুস্থ ছিলাম কে বলেছে, আমি তো সুস্থ: এরশাদ

ডেস্ক নিউজ: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সম্মিলিত সামরিক হাসপাতালে এতদিন সুস্থই ছিলেন। একথা জানিয়েছেন তার পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম।

সোমবার দুপুর সাড়ে ১২টায় বারিধারায় প্রেসিডেন্ট পার্কে এরশাদের সঙ্গে সাক্ষাত করেন সালমা ইসলাম। সাক্ষাৎ করে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, “স্যার আমাকে বলেন, কে বলেছে আমি অসুস্থ? আমি তো সুস্থ ছিলাম।”

এরশাদকে কোনো ধরনের চাপে রাখা হয়েছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “এ ব্যাপারে আমার কোনো কিছু জানা নেই।”

সালমা ইসলাম সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এরশাদ তাকে অভিনন্দন জানিয়েছেন বলেও জানান তিনি।

জাতীয় পার্টি মাত্র তিন জন মন্ত্রী পাওয়ায় অসন্তুষ্ট কি না এমন প্রশ্নের সালমা ইসলাম বলেন, “আমরা শুনেছি প্রথমে ৮ জনের নাম দেয়া হয়েছিল মন্ত্রীর জন্য। এর মধ্যে এক জন মন্ত্রী ও ২ জন প্রতিমন্ত্রী হয়েছে। পর্যায়ক্রমে তাদেরকে মন্ত্রিত্ব দেয়া হবে।”

উল্লেখ্য, গত  ১২ ডিসেম্বর এরশাদকে বাসা থেকে তুলে নিয়ে সিএমএইচে ভর্তি করা হয়। যদিও তিনি অসুস্থ কি না তা নিয়ে কারো কাছ থেকে স্পষ্ট হওয়া যায়নি। সিএমইচ থেকে শনিবার শপথ সংসদে স্পীকারের কক্ষে এমপি হিসেবে শপথ নিয়ে আবার হাসপাতালে ফিরে যান তিনি। পরবর্তিতে রোববার মন্ত্রিসভার শপথ অনুষ্ঠানে অংশ নিয়ে সরাসরি বারিধারায় প্রেসিডেন্ট পার্কের বাসায় যান এরশাদ।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...