ব্রেকিং নিউজ

অসহায়দের মাঝে লক্ষ্মীপুরে পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান।

সোমবার দুপুরে জেলা শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ভিক্ষুক, দিনমজুর ও রিকশাচালকদের মাঝে খাবারের বস্তা ও মাস্ক তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া প্রমুখ।
পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, করোনাভাইরাস রোধে সারাদেশে সকল কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

এ সময় সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এতে দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহায়তা দিতে এ আয়োজন। এ সময় তিনি সকলকে খাদ্য সামগ্রী দিয়ে বাড়ি চলে যাওয়ার অনুরোধ করেন।

তিনি আরো বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় লক্ষ্মীপুর জেলার সার্বিক পরিস্থিতি এখন পর্যন্ত ভালো রয়েছে। এই দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে হতদরিদ্র পরিবার গুলোর মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। সরকারি নির্দেশনা মেনে চলমান সংকট কাটিয়ে উঠতে ৪ এপ্রিল পর্যন্ত সকলকে ঘরে থাকতে হবে। সামাজিক ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এই সংকট মোকাবেলা করা সম্ভব হবে।

জন-সচেতনতায় মাঠে কাজ করছেন পুলিশ সদস্যরা। ইতোমধ্যে লক্ষ্মীপুরে পুলিশের ১৫ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। এছাড়া অহেতুক কাউকে হয়রানী না করার জন্য জেলার পুলিশ সদস্যদের নির্দেশ দেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোলার ইলিশা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার :: জন অংশীদারিত্বে টেকসই উন্নয়ন এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ...