ব্রেকিং নিউজ

অসচ্ছল খেলোয়াড়দের খাদ্যসামগ্রী দিচ্ছে গাইবান্ধার ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমী

মো. রওশন আলম পাপুল, গাইবান্ধা প্রতিনিধি :: ক্রিকেট প্রশিক্ষণ প্রতিষ্ঠান গাইবান্ধার ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর উদ্যোগে গাইবান্ধা পৌরসভার ১০টি এলাকার অসচ্ছল ৮০ জন প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়কে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাতে তাদের প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে এসব খাদ্যসামগ্রী দেওয়া হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ, সয়াবিন তেল, ছোলা, মিষ্টি কুমড়া, সেমাই, চিনি। এছাড়া আরও দেয়া হয়েছে সাবান ও হুইল পাউডার।

ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর উপদেষ্টা এবং দিনাজপুর বি. কে. এস. পি’র প্রধান কোচ মো. আখিনুর জামান রুশো বলেন, গত ২৬ মার্চ থেকে করোনাভাইরাসের দীর্ঘ ছুটির কারণে বর্তমানে বিভিন্ন পেশায় জড়িত অনেক খেলোয়াড় পরিবার-পরিজন নিয়ে অসুবিধায় পড়েছেন। তাই তাদের সমস্যার কথা বিবেচনা করে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি আমরা। প্রাথমিকভাবে আমরা ৩০০ থেকে ৩৫০ জনকে সহায়তা করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, এছাড়াও ক্রিকেটপ্রেমী অনেক হৃদয়বান ব্যক্তি আছেন যাদের সামান্য উদ্যোগের মাধ্যমে কিছু সংখ্যক হলেও অসচ্ছল খেলোয়াড়ের পাশে সহযোগিতা নিয়ে দাঁড়াতে পারেন। আসুন আমরা এই উদ্যোগ নিয়ে তাদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিই।

উপদেষ্টা মো. আখিনুর জামান রুশো আরও বলেন, দ্বিতীয় ধাপে ১৫ রমজান আবারও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। কেউ সহযোগিতা করতে চাইলে এই মোবাইল ০১৯১৫-৭৮০৬৮০ নম্বরে যোগাযোগ করতে পারেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অসহায়দের পাশে দাড়ালেন ক্রিকেটার রুবেল হোসেন

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: করোনা পরিস্থিতিতে বাগেরহাটে নিজ এলাকার অসহায় ...