শেখ মোঃ আবুল বাসার, অভয়নগর (যশোর) প্রতিনিধি ::
যশোরের অভয়নগরে মফস্বল সাংবাদিক সোসাইটির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫আগস্ট) বিকাল ৪ টায় উপজেলার  সাংবাদিকদের  উদ্যোগে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক মুক্ত পত্রিকার সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নুর আলমগীর হোসেন অনুর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এবং সারাদেশে সাংবাদিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে শিল্পশহর নওয়াপাড়া শংকরপাশা সরকারী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন যশোর -খুলনা  মহাসড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
অভয়নগর উপজেলার সমন্বয়ক ও নওয়াপাড়া প্রেসক্লাবের দফতর সম্পাদক শাহিন আহমেদের সভাপতিত্বে মফস্বল সাংবাদিক সোসাইটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বিলাল হোসেন মাহিনীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব সুমন সরদার এবং যুগ্ম মহাসচিব আবু হামজা বাঁধন।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাস্টার আমিনুর রহমান, উপ আইসিটি সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, জাকির হোসেন হৃদয় প্রমুখ। এছাড়াও অভয়নগরের অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল নুর সাংবাদিক আলমগীর হোসেন অনু ভাইকে থানায় চা খাওয়ার দাওয়াত দিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি চাই। সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলো হবে বলে জানান বক্তারা।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here