শেখ মোঃ আবুল বাসার, অভয়নগর (যশোর) প্রতিনিধি ::
যশোরের অভয়নগরে শশুরবাড়ির নির্যাতন সহ্য করতে না পেরে ট্রেনের সামনে ঝাপ দিয়ে লাবনী আক্তার (২৫) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। ৪ ফেব্রুয়ারি শনিবার বেলা ১২.০০ টার সময় রাজঘাট-গাজীপুর রেলক্রসিং এর পাশে এ ঘটনা ঘটে । নিহত লাবনী উপজেলার বিভাগদী গ্রামের রকি শেখের স্ত্রী এবং খুলনা জেলার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা গ্রামের মহিরুল ইসলাম বাবলু’র কন‍্যা।
প্রত্যক্ষ দর্শীদের কাছ থেকে  জানা যায়, বেলা ১২.০০ টার কিছু পূর্বে লাবনী মোবাইলে তার পিতার সাথে কথা বলতে বলতে রেললাইন এর পাশ দিয়ে হাটার পথে খুলনাগামী আন্তঃনগর বেতনা এক্সপ্রেস ট্রেনের সামনে ঝাপ দিলে ঘটনা স্থলেই তার মৃত্য হয়।
মেয়ের পিতা মহিরুল ইসলাম বলেন, আমার কন‍্যা’র ১ বৎসরের একটা পুত্র সন্তান রয়েছে। বিভিন্ন সময়ে যৌতুকের দাবিতে মেয়ের উপর তার শশুর বাড়ির লোকজন  নির্যাতন চালাতো। কিছুদিন পূর্বে মটরসাইকেলের দাবীতে  শশুর বাড়ির লোকজন তাকে বেদম মারপিট করে। গতকাল রাতেও তারা তাকে পিটিয়েছে। দূর্ঘটনার সময় মেয়ে মোবাইল ফোনে আমার কাছে ক্ষমা চায় , এর পরপরই দুঃসংবাদটা পাই।
যশোর রেলওয়ে পুলিশের এসআই মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে, পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব‍্যবস্থা গ্রহন করা হবে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here