শেখ মোঃ আবুল বাসার, অভয়নগর (যশোর) প্রতিনিধি ::
যশোর অভয়নগরে র‌্যাব-৬ এর অভিমানে মহিবুর রহমান চৌধুরী (৪৬) ও সাইফুল ইসলাম (৩৮) নামে দুই প্রতারক কে ৪০ টি ৫০০ টাকার জাল নোটসহ আটক করা হয়েছে।
রোববার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে জেলার অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল) ৩য় তলার ৩০৩ নং রুমে অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর সদস্যরা এসব নকল টাকা সহ তাদেরকে আটক করেন।
আটক মহিবুর রহমান চৌধুরী চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার দেশগাঁও কাশেমপুর মৃত মোখলেছুর রহমান চৌধুরীর ছেলে। সে ঢাকা ডিএমপি ডেমরা থানা এলাকার -মাতৃছায়া, বাসা নং ৭১, ওয়ার্ড নং ৬৭ বসবাস করে দীর্ঘদিন ধরে এসব নকল টাকার ব্যবসা করে আসছিলো ও আটক সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার পটিয়াদী উপজেলার চরজাকালিয়া এলাকার শামসুল ইসলামের ছেলে। সে দীর্ঘদিন ধরে অভয়নগর এলাকার অবস্থান করে এসব জাল ব্যবসা করেন।
যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরি ও সরবরাহ করে আসছিলো। এর আগেও তারা জাল টাকা তৈরীর মেশিন সহ ঢাকার ডেমরা থানা পুলিশের কাছে আটক হয়েছিলেন।গোপন সংবাদ এর মাধ্যমে জানতে পারি জেলার অভয়নগর উপজেলার শিল্প নগরী নওপাড়ার ১নং ওয়ার্ডের হোটেল আল রেজুয়ানের (আবাসিক হোটেল) ৩য় তলার ৩০৩ নং রুমে দুই নকল টাকার কারবারিরা অবস্থান করছে। এ সময়ে ফোর্স নিয়ে রাত সাড়ে বারোটার দিকে সেখানে অভিযান চালিয়ে ৪০টি ৫০০ টাকার জাল নোটসহ মহিবুর রহমান চৌধুরী ও সাইফুল ইসলাম নামে দুই প্রতারককে হাতেনাতে আটক করা হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম শামীম হোসাইন জাল টাকা সহ থানায় দুজনকে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here