ঢাকা : বলিউডের অন্যতম শীর্ষ আইটেম গার্ল ইয়ানা গুপ্তা অতীতে বিভিন্ন সময়ে বিভিন্ন কা- ঘটিয়ে আলোচনা-সমালোচনায় এসেছেন। আইটেম গার্ল হওয়ার পাশাপাশি বেশ কিছু নাচের প্রতিযোগিতায়ও চ্যাম্পিয়ন তিনি। তবে মূলত ‘বাবুজি জারা ধিরে চালো’ আইটেম গানের মাধ্যমে সর্বাধিক দর্শকপ্রিয়তা পান ইয়ানা। এরপর আরও কয়েকটি আইটেম গানে পারফর্ম করতে দেখা গেছে তাকে।

সর্বশেষ ‘মার্ডার-২’ ছবির একটি আইটেম গানে কাজ করেছেন তিনি। এদিকে গত প্রায় এক বছর ধরে বলিউড থেকে দূরে সরে থেকে চুপচাপ রয়েছেন ইয়ানা। যদিও সম্প্রতি একটি কান্ডের পুনরাবৃত্তি করে আবারও আলোচনায় চলে এসেছেন তিনি। একটি বলিউড পার্টিতে পাতলা গাউন পরে অন্তর্বাসহীন ইয়ানাকে আবিষ্কার করা গেছে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। এখানে আগত সব অতিথির সামনে যখন তিনি বসে পড়েন তখন তার নিম্নাঙ্গ পুরো উন্মুক্ত হয়ে পড়ে। দ্বিতীয়বারের মতো ইয়ানার এমন কান্ডে অবাক হয়েছেন সবাই। বছর দুয়েক আগে এভাবেই নগ্ন হয়ে জনসম্মুখে এসে বিতর্কিত হয়েছিলেন তিনি। এবার তারই পুনরাবৃত্তি ঘটালেন। ইয়ানার এ বিষয়টি তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রচার করা হচ্ছে ইয়ানার নগ্নতার সংবাদ। তবে এই নিয়ে তার কোন মাথাব্যথা নেই।

বিষয়টি নিয়ে তাকে মিডিয়ার পক্ষ থেকে জিজ্ঞাসা করা হলেও তার উত্তর দিতে রাজি হননি ইয়ানা। বরং মিষ্টি হাসি দিয়ে ‘নো কমেন্টস’ বলে এড়িয়ে গেছেন। এ নিয়ে কানাঘুষা চলছে বলিউডপাড়ায়ও। কারণ, একজন বলিউড তারকার এমন নগ্ন উপস্থিতি সবারই মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। এদিকে এমন কা- ঘটানোর পর বর্তমানে ইয়ানা প্রস্তুতি নিচ্ছেন একটি নতুন আইটেম গানের। প্রিয়দর্শন পরিচালিত একটি কমেডি ধাঁচের ছবির বড় আয়োজনে আইটেম গানে অংশ নেবেন তিনি। এখানেও খোলামেলা হাজির হতে দেখা যাবে ইয়ানাকে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here