ব্রেকিং নিউজ

অবসরে থাকা দুজন নারী পুরুষের বন্ধুত্বের গল্প ‘গণ্ডি’

স্টাফ রিপোর্টার :: দৃশ্যধারণ শেষে এ মুহহৃর্তে মুক্তির অপেক্ষায় আছে ফাখরুল আরেফীন খান পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘গণ্ডি। গত বৃহস্পতিবার বিকেলে ছবিটি সেন্সর বোর্ডে সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে বলে জানা নির্মাতা।

ফাখরুল আরেফীন খান বলেন, বেশ কিছুদিন আগে ছবির কাজ শেষ করেছি। ছবির দৃশ্যধারণ যখন শুরু হয়েছে তখন থেবেই ছবিটি দেখার জন্য দর্শকরা তাদের অপেক্ষার কথা জানাচ্ছেন। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেই ছবিটি মুক্তির দিনক্ষন চূড়ান্ত করব। এজন্য বেশি সময় নেব না। আমাদের ইচ্ছা ফেব্রুয়ারির প্রধম সপ্তাহে ছবিটি মুক্তি দেওয়ার।

রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’ চলচ্চিত্রের কাহিনী এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পূরুষের বব্দুত্বের গল্প নিয়ে। অবসরে থাকা দুজন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রতে। এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চত্রক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা।

এছাড়াও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরও অনেকে। গড়াই ফিল্মস প্রযোজিত এই ছবির আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যাক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এস আই টুটুলের ‘মেঘ বিবাগী হলে’

স্টাফ রিপোর্টার :: এস আই টুটুল । জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী । ...