অপূর্বর ভাবনায় টয়া!

অপূর্বর ভাবনায় টয়া!
স্টাফ রিপোর্টার :: ছোটোপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আর মুমতাহীনা চৌধুরী টয়া আবারো জুটিবদ্ধ হয়ে কাজ করলেন। মোহন আহমেদ পরিচালিত নাটকটির নাম ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’।
নাটকের মূল গল্প ভেবেছেন অভিনেতা অপূর্ব নিজে। আর নাটকটি লিখেছেন রণক ইকরাম।
নাটকের গল্পে দেখা যাবে আরিফ প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আর সুবর্ণা ছটফটে তন্বী তরুণী। আরিফ সাহেব খানিকটা বদমেজাজী। আর নিজেকে একজন দুর্ভাগা বলে মানেন। এ কারনে সব সময় খানিকটা রিজার্ভ থাকতে পছন্দ করেন। আশে পাশের সবাই তাকে বেশ সমীহ করে। এর মধ্যেই তার পরিচয় হয় সুবর্ণার সঙ্গে। সুবর্ণা যেমন ছটফটে তেমনি কাউকে পড়োয়া করার মানুষ না। ওদিকে দুর্ভাগা আরিফ একবার জীবন থেকে পালিয়ে বাঁচে তো আরেকবার সব হিসেব পাল্টে দিতে চান। কিন্তু শেষমেষ কী ঘটে জানতে হলে দেখতে হবে ছেলেটি ভাগ্যবান ছিল না।
নাটকে আরিফ চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব এবং সুবর্ণা চরিত্রে অভিনয় করেছেন টয়া। এছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন মনিরুল ইসলাম, নান্নু মল্লিক, শ্রাবণী খান, নুসরাত লিয়া, আলামিন সুমন, তুষার হাসান প্রমুখ। নাটকটির চিত্রগ্রহণ করেছেন নাঈম ফুয়দি, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন সাইফ রাসেল। নাটকটির ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন অমিত চ্যাটার্জী। নাটকটি এফথ্রি এবং শিউলি আর্ট এন্ড এন্টারটেইনমেন্ট এর তত্ত্ত্বাবধানে নির্মিত হয়েছে। আগামী শুক্রবার এসএ টিভিতে অন এয়ারের পর নাটকটি প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।
পরিচালক মোহন আহমেদ বলেন, ‘রণক ইরামের স্ক্রীপ্ট হাতে পাওয়ার পরই মনে হচ্ছিল ভালেঅ কিছু হতে যাচ্ছে। অপূর্ব ভাই ও টয়া বেশ হেল্প করেছে। দর্শকদের নিরাশ হওয়ার কথা না।’
এই নাটক প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘স্ক্রিপ্টটা দুর্দান্ত ছিল, কাজটাও অনেক ইমোশনাল এবং গ্ল্যামারাস হয়েছে। আশা করছি দর্শকরা ভিন্ন রকম একটা টেস্ট পাবে।’
টয়া বলেন, ‘অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের। এই কাজটাও দারুন এনজয় করেছি।’
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাফল্য

কল্পনাকে জাগ্রত করেই সঠিক সাফল্য অর্জিত হয়

নজরুল ইসলাম তোফা :: শিক্ষাহীন মানুষের নিজস্ব জ্ঞান স্ব-পরিবেশে সীমাবদ্ধ থাকে। ‘শিক্ষা’ ...