ব্রেকিং নিউজ

‘অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে’ 

আব্দুর রউফ হায়দার কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি :: মাদক সেবী কারো বন্ধু হতে পারে না,সকল অপরাধের মূল হচ্ছে মাদক। চুরি, ছিনতাই, ডাকাতি, খুন, অপহরণ,ধর্ষনসহ সকল অপরাধের পিছনে মাদক জড়িয়ে থাকে। আর মাদকের সাথে যারাই সম্পৃক্ত হোক না কেন তাদের গোড়া তুলে ফেলতে পুলিশের পাশাপাশি সাধারণ মানুষকে একসাথে কাজ করতে হবে। অপরাধ দমন করা পুলিশের একমাত্র কাজ না। বাল্য বিবাহ ও শিশু নির্যাতন বিষয়টিও অনেক বড় ধরণের অপরাধ বলে আমি মনে করি। বাল্য বিবাহের সাথে যারা যারা যুক্ত থাকেন তাদেরকে চিহ্নিত করে তাদেরকে বিচারের মুখোমুখি করতে হবে। জমি সংক্রান্ত বিষয়ে যে সমস্ত মামলার পিছনে দালাল চক্র কাজ করে তাদেরকে খুঁজে বের করার জন্য অফিসার ইনচার্জকে নির্দেশ দেয়া হয়েছে। পুলিশের কোন কর্মকর্তা বা সদস্য যদি কোন অপরাধের সাথে জড়িত থাকেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। পুলিশের অপরাধকেও বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ থানা পুলিশের আয়োজনে মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার এ প্রতিপাদ্যে কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশিং সদস্যদের নিয়ে ওপেন হাউজ ডে উপলক্ষে পুলিশ সুপার মোখলেছুর রহমান উপরোক্ত কথা বলেন।

তিনি বলেন,অপরাধকে নিশ্চিহ্ন করা কখনো সম্ভব নয়। অপরাধ দমনের জন্য চেষ্টা করে নিয়ন্ত্রন করা হয়। কেউ অপরাধকে শতভাগ দমন করতে পারবে না। তিনি বলেন,অপরাধ দমন করে নিয়ন্ত্রন করা যায়, কিন্তু অপরাধ সমাজ থেকে বিদায় দেয়া যায় না।

ওপেন হাউজ ডে’র মতবিনিময় সভায় থানা অফিসার ইনচার্জ হারুন অর রশীদের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার ( সৈয়দপুর সার্কেল ) অশোক কুমার পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান।

বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাতীয়পার্টি নেতা রশিদুল ইসলাম, উপজেলা জাতীয়পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,সদস্য সচিব ও কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ, কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবুসহ ৯ ইউনিয়নের চেয়ারম্যান ও সাংবাদিক নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খাগড়াছড়িতে পৌরবাসীর ঘরে ঘরে পৌঁছালো খাদ্য সামগ্রী

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: মহামারী করোনা প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন পৌরবাসীর ঘরে ঘরে ...