‘অপরাধী নয়, ছাত্রলীগকে মানবিক হতে হবে’

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে সতর্ক করে দিয়ে বলেছেন- ‘অসামাজিক কর্মকান্ড ছাড়, না হয় ছাত্রলীগ ছাড়তে হবে। খুনী-সন্ত্রাসী-অপরাধী নয়, ছাত্রলীগের নেতা-কর্মীদের মানবিক হতে হবে। টেন্ডারবাজি-চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত কারো জায়গা ছাত্রলীগে হবে না। বৃহস্পতিবার বিকেলে কমলনগর উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মাঠে আয়োজিত সম্মেলনে ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের পাশাপাশি সব ধরনের জঞ্জালমুক্ত করার কাজে হাত দিয়েছেন। অপকর্মের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হচ্ছে না। বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের নির্মম হত্যাকান্ডের সাথে জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না। এ ধরনের ঘটনা যেন আর কোথাও, কখনও যেন ঘটতে না পারে, সেদিকে ছাত্র-শিক্ষক, অভিভাবকসহ সবাইকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান তিনি।
কমলনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকিব হোসেন সোহেলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিবের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজবীরুল হক অনু, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আবদুল্যা আল মামুন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা ...