অন এয়ারে স্বামী কর্তৃক ডিভোর্সড হলেন টিভি উপস্থাপিকাসায়ান তানভি :: দূঃখজনক হলেও অদ্ভূত ঘটনাই ঘটলো মিশরীয় এক টিভি উপস্থাপিকার জীবনে। অন এয়ারে স্বামী কর্তক ডিভোর্সের ঘোষনা শুনতে হলো তাকে। আর এই পিলেচমকানো ডিভোর্সের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি।

স্বামীর সম্মতি ছাড়া টেলিভিশনে যাওয়ার কারনেই ঐ উপস্থাপিকাকে এমন বিরূপ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে বলে তিনি জানিয়েছেন স্থানীয় সংবাদমাধ্যমগুলোকে।

মিশরীয় টিভি চ্যানেল এলটিসির উপস্থাপিকা হেবা আল যায়েদ ঐ সময় তার অনুষ্ঠানে আলোকপাত করছিলেন মিশরে সাম্প্রতিক কালে ডিভোর্স কিভাবে একটি ট্রেন্ডে পরিনত হয়েছে, বলছিলেন মিশরে ডিভোর্সের হার খুব বেশি।

অনুষ্ঠান চলাকালে উপস্থাপিকা একটি ফোন কল গ্রহন করেন, যেটা ছিল তার স্বামীর।

তিনি উপস্থাপিকাকে জিজ্ঞাসা করেন, কেন সে তার অনুমতি ছাড়া টিভিতে গেল। উত্তরে উপস্থাপিকা বলেন, আমি তোমার কলটা গ্রহন করেছি কারন আমি তোমার প্রতি ভীত। এরপর পুরুষটি তোমাকে ডিভোর্স দিলাম বলে আচমকা ফোন রেখে দেয়।

উপস্থাপিকা পরে মিশরীয় দৈনিক আল ওয়াতেন পত্রিকার সাংবাদিকের কাছে স্বীকার করেন, তিনি ইচ্ছা করেই ফোন কলটি গ্রহন করেছিলেন। তিনি মূলত টিভিতে সরাসরি ডিভোর্স বিষয়ক অনুষ্ঠান চলাকালে বিষয়টির ভয়াবহতা  ‘প্রাকটিক্যাল উপায়ে’ তুলে ধরেছেন এই ঘটনার মাধ্যমে। সূত্র : আল আরাবিয়া

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here